shono
Advertisement

বিয়ে না করলে ঘনিষ্ঠ ছবি ভাইরালের হুমকি! প্রেমিকের ‘ব্ল্যাকমেলে’আত্মঘাতী কালনার ছাত্রী

সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয়ও দেখাত প্রেমিক, দাবি পরিবারের।
Posted: 10:05 PM Feb 20, 2022Updated: 10:05 PM Feb 20, 2022

অভিষেক চৌধুরী,কালনা: অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেল প্রেমিকাকে! সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয়ও দেখাত প্রেমিক! আর এই মানসিক চাপ সামলাতে না পেরে নাকি আত্মহত্যার পথ বেছে নিলেন পূর্ব বর্ধমান জেলার কালনার এক কলেজ ছাত্রী। অন্তত তাঁর পরিবারের এমনটাই অভিযোগ। রবিবারের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কালনায়।

Advertisement

ছাত্রীর নাম গঙ্গা সেন (১৯)। বাড়ি কালনা থানার শাসপুর পশ্চিমপাড়া এলাকায়। এদিন সকালে ঘরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে ছাত্রীটিকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরিবারের সদস্যদের অভিযোগ,প্রেমের সম্পর্কের অন্তরঙ্গ মূহূর্তের ছবি দেখিয়ে ওই ছাত্রীকে ব্ল্যাকমেল করত তাঁর প্রেমিক। শুধু তাই নয়, একাধিক মেয়ের সঙ্গে প্রেমিকের সম্পর্ক থাকায় ছাত্রীটি ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল। কিন্তু প্রেমিক নাকি আগ্নেয়াস্ত্র দেখিয়েও হুমকি দিত। সেই মানসিক চাপ সামলাতে না পেরেই আত্মহত্যা বলে অভিযোগ পরিবারের। প্রেমিককে দায়ী করে তার বিরুদ্ধে তাঁরা কালনা থানার দ্বারস্থ হয়েছেন মৃতের পরিবার।

[আরও পড়ুন: ভয়াবহ যুদ্ধ আসন্ন! ভারতীয় নাগরিক ও ছাত্রদের দ্রুত ইউক্রেন ছাড়ার নির্দেশ]

স্থানীয় ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, গঙ্গা কালনা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তাঁর সঙ্গে স্থানীয় এক যুবকের বেশ কয়েকবছরের প্রেমের সম্পর্ক। বাড়িতে তাঁর আসা-যাওয়াও ছিল। কিন্তু এর মাঝেই গঙ্গা জানতে পারেন, তাঁর প্রেমিকের সঙ্গে একাধিক মেয়ের সম্পর্ক রয়েছে। এরপরেই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন তিনি। কিন্তু সেই সময় অভিযুক্ত যুবক তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে বলে অভিযোগ। বাড়িতে এসে হুমকি দিত বলেও অভিযোগ মৃতার পরিবারের। এই পরিস্থিতিতে ছাত্রী মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলে দাবি পরিবারের।

রবিবার সকালে ছাত্রীটির মা ও বাবা ভ্যাকসিন নিতে যায়। সেইসময় আত্মঘাতী হন ছাত্রী। বাড়িতে থাকা ছোট বোন তা দেখতে পায় বলে জানিয়েছেন তাঁর বাবা নগেন সেন। নগেনবাবু জানান,“দু’বছর ধরে চারাবাগান এলাকার একটি ছেলের সঙ্গে মেয়ের প্রেম ভালোবাসার সম্পর্ক ছিল। তিনমাস আগে আমার মেয়েকে বাড়িতে এসে শাসিয়ে যায় ছেলেটি। মেয়ের মৃত্যুর জন্য ওই ছেলেটিকে দায়ী কালনা থানায় গিয়ে জানিয়েছি। দাহকার্যের পর লিখিত অভিযোগ দায়ের করব।”

মৃতার মা বিশখা সেন বলেন,“কয়েক মাস আগেই ওই ছেলেটি অন্য একটি মেয়েকে নিয়ে আমাদের বাড়িতেও আসে। তারপরেও আমার মেয়েকে ওই ছেলেটি বিয়ে করবে বলে চাপ দেয়। ছেলেটির অন্যত্র সম্পর্ক থাকায় মেয়ে বিয়ে করতে অস্বীকার করায় ছেলেটি পিস্তল দেখিয়ে সবাইকে মেরে ফেলার হুমকিও দেয়। মেয়ে তারপর থেকে মনমরা হয়ে থাকত। মেয়ের মৃত্যুর ওই ছেলেটিই দায়ী।”

[আরও পড়ুন: সাধন পাণ্ডের মৃত্যুতে অর্ধদিবস ছুটি ঘোষণা রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement