shono
Advertisement

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের মাশুল! নলহাটিতে প্রেমিকের গুলিতে মৃত্যু কলেজ ছাত্রীর

পলাতক অভিযুক্ত।
Posted: 05:04 PM Feb 08, 2022Updated: 05:09 PM Feb 08, 2022

নন্দন দত্ত, সিউড়ি: প্রতিবেশী বিবাহিত যুবকের সঙ্গে ‘প্রণয়ে’র সম্পর্কের জড়িয়ে পড়েছিলেন এক কলেজ ছাত্রী। সম্পর্কের কথা জানাজানি হতেই শুরু হয় অশান্তি। শেষপর্যন্ত নিজের প্রাণ দিয়ে সেই ‘প্রেমে’র মাশুল চোকালেন ওই তরুণী। মঙ্গলবার দুপুরে গুলি করে ‘প্রেমিকা’কে খুন করল যুবক। এই ঘটনাকে কেন্দ্র করে বীরভূমের নলহাটিতে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তের স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নলহাটির ৩ নম্বর ওয়ার্ডের বিদু পাড়ার এলাকার বাসিন্দা নিকিতা খাতুন (১৯)। কলেজে পড়ুয়া। তাঁরই প্রতিবেশী বীরু শেখ ও তার স্ত্রী। স্থানীয় সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই নিকিতার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়েছিল বীরু। বিষয়টা জানাজানি হতেই দুই পরিবারের মধ্যে অশান্তি শুরু হয়। সূত্রের খবর, সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল নিকিতা।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

এদিন দুপুর তিনটে নাগাদ বীরুর নিজের বাড়ির ছাদে দাঁড়িয়ে ছিল। স্ত্রীয়ের সঙ্গে কথা কাটাকাটি চলছিল তার। আচমকা পাশের উঠোনে নিকিতাকে দেখতে পায় সে। ছাদ থেকেই তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। উঠোনে লুটিয়ে পড়ে নিকিতা। স্থানীয়রা গুলির আওয়াজ শুনে ছুটে আসে। রক্তাক্ত যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া। অভিযুক্ত বীরুর কঠোর শাস্তি দাবি করেছে পরিবার।

এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বীরু শেখ। তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরা করে অভিযুক্তর হদিশ জানার চেষ্টা চালাচ্ছে তাঁরা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন মৃত তরুণীর পরিবার। 

[আরও পড়ুন: ক্লিনিকে লম্বা লাইন নয়, পাড়ার স্বাস্থ্যকেন্দ্র থেকেই বিশেষজ্ঞর পরামর্শ পাবেন কলকাতাবাসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার