shono
Advertisement

‘গালিগালাজ কংগ্রেসের স্বভাব, আমাকে ৯১ বার গালি দিয়েছে’, অভিযোগ মোদির

ক'দিন আগে মোদিকে 'বিষাক্ত সাপে'র সঙ্গে তুলনা করেন মল্লিকার্জুন খাড়গে।
Posted: 08:59 PM Apr 29, 2023Updated: 08:59 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১০ মে কর্ণাটকে (Karnataka) বিধানসভা নির্বাচন। ১৩ মে ফলাফল ঘোষণা। শেষ মুহূর্তের প্রচারে বিভিন্ন দলের মধ্যে রাজনৈতিক উত্তেজনা চরমে। এই অবস্থায় দক্ষিণের রাজ্যে গেরুয়া শিবিরের হয়ে ব্যাটন ধরেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শনিবার এক জনসভায় কংগ্রেসের (Congress) ‘বিষাক্ত সাপ’ মন্তব্যকে হাতিয়ার করলেন তিনি। নমোর অভিযোগ, মোট ৯১ বার কংগ্রেস নেতারা গালিগালাজ করেছে তাঁকে। যদিও এই বিরোধিতা পরোয়া করেন না তিনি। আগের মতোই কর্ণাটকের মানুষের জন্য উন্নয়নের কাজ চালিয়ে যাবেন।

Advertisement

এদিন কর্ণাটকের বিদর জেলায় হুমনাবাদে একটি জনসভায় বক্তব্য রাখেন মোদি। সেখানে তিনি বলেন, “কংগ্রেস আবারও আমাকে গালি দিতে শুরু করেছে। এখন পর্যন্ত তারা আমাকে ৯১ বার গালিগালাজ করেছে। কংগ্রেস আমাকে গালি গালাজ করুক, আমি কর্নাটকের মানুষের জন্য কাজ করে যাব।” উল্লেখ্য, কয়েকদিন আগে কর্ণাটকে একটি প্রচার মঞ্চ থেকে মোদিকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা করেছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। ছুঁলেই মৃত্যু কটাক্ষ করেন তিনি। যদিও পরে দাবি করেন, বিজেপির (BJP) নীতিকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা করেছিলেন, ভুল ব্যাখ্যা হয়েছে।

[আরও পড়ুন: হাই কোর্টে মোদি পদবি মামলার শুনানি, ‘লঘু পাপে গুরুদণ্ডে’র অভিযোগ রাহুলের আইনজীবীর]

শনিবার খাড়গের মন্তব্য টেনে মোদির দাবি, বিআর আম্বেদকর, বীর সাভারকরকে গালি দিয়েছে কংগ্রেস। তাঁর অভিযোগ, আম্বেদকরকে রাক্ষস, রাষ্ট্রদ্রোহী বলতে ছাড়েনি কর্ণাটকের প্রধান বিরোধী দল। কটাক্ষ করেন, যত গালি দেবে, তত পদ্ম ফুটবে। রাহুল গান্ধীর দলকে আক্রমণ করে মোদি বলেন, “যাঁরা সাধারণ মানুষের কথা বলে, যাঁরা তাঁদের দুর্নীতির বিরুদ্ধে কথা বলে কংগ্রেস তাঁদের ঘৃণা করে।” কৃষকদের ঋণ মকুব নিয়ে কংগ্রেসের প্রতিশ্রুতিকে ‘নাটক’ আখ্যা দেন তিনি। কর্ণাটক সরকারের আমলে রাজ্যে রেকর্ড বিনিয়োগ হয়েছে বলেও দাবি করেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: ‘আতিকের মতো আমাকেও গুলি করে মারবে’, শঙ্কা প্রকাশ উত্তরপ্রদেশের আরেক বাহুবলী নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement