shono
Advertisement

প্রধানমন্ত্রীর ভাইয়ের সচিব পরিচয় দিয়ে প্রতারণা, আটক এক ব্যক্তি

নিজের এই পরিচয় দিয়ে সরকারি আধিকারিকদের কাছ থেকে সুযোগ নেওয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ। The post প্রধানমন্ত্রীর ভাইয়ের সচিব পরিচয় দিয়ে প্রতারণা, আটক এক ব্যক্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM May 04, 2017Updated: 09:00 AM May 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাই প্রহ্লাদ মোদির সচিব পরিচয় দিয়ে বেশ কয়েকবার সরকারি অফিস থেকে সুযোগ-সুবিধা নেওয়ার চেষ্টা করে যাচ্ছিলেন হায়দরাবাদের বাসিন্দা ভেঙ্কট প্রসাদ। অবশেষে বুধবার শহরের আবিদস এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[ইরানের কয়লা খনিতে ভয়াবহ বিস্ফোরণ, মৃত অন্তত ৩৫]

এর আগে একবারই হায়দরাবাদ এসে প্রহ্লাদ মোদির সঙ্গে দেখা করেছিলেন ভেঙ্কট প্রসাদ। তারপর থেকেই একাধিক জায়গায় নিজেকে প্রধানমন্ত্রীর ভাইয়ের সচিব বলে পরিচয় দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে পুলিশ জানায়, ‘প্রহ্লাদ মোদির সঙ্গে দেখা করার পর থেকেই ওই ব্যক্তি নিজেকে তাঁর সচিব বলে পরিচয় দিতে থাকে। এরপর থেকেই দিল্লির বিভিন্ন সরকারি আধিকারিককে নিজের কাজ সম্পন্ন করার জন্য ওই পরিচয় দিয়ে ফোন করতে থাকেন তিনি। এমনকী কয়েকজনের সঙ্গে অ্যাপয়েনমেন্টও ঠিক করেন।’

[সুকমা হামলায় গ্রেপ্তার ৪, দেশজুড়ে একাধিক মাও হামলায় মৃত ১]

জানা গিয়েছে, সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু একজন আধিকারিকের সন্দেহ হওয়ায় তিনি পুরো ঘটনাটি পুলিশকে জানান। এরপরেই তদন্তে নামে পুলিশ। জানতে পারে ভেঙ্কটের আসল পরিচয়। তদন্তে আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে, অভিযুক্ত ব্যক্তি ‘ট্রুকলার’-এ নিজের নম্বর সেভ করেছিলেন ‘সেক্রেটারি পিএমও মোদি (Secretary PMO Modi)’ নামে। এমনকী কাউকে ফোন করলেও এই পরিচয়টিই দিতেন। আটক ভেঙ্কটের বিরুদ্ধে ইতিমধ্যে পুলিশ প্রতারণা ও তোলাবাজির মামলা দায়ের করেছে।

[পাঠানকোটে দু’টি সন্দেহজনক ব্যাগ ঘিরে চরম আতঙ্ক]

The post প্রধানমন্ত্রীর ভাইয়ের সচিব পরিচয় দিয়ে প্রতারণা, আটক এক ব্যক্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement