shono
Advertisement

১০০ কোটি ক্ষতিপূরণের দাবি, অভিনেত্রী চাহাত খান্নাকে মানহানির নোটিস ‘ঠগবাজ’সুকেশের

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।
Posted: 03:32 PM Feb 13, 2023Updated: 03:32 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল থেকেই অভিনেত্রী চাহাত খান্নাকে মানহানির নোটিস পাঠাল ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর (Conman Sukesh Chandrasekhar)। ১০০ কোটি টাকা ক্ষতিপূরণের দাবিও জানানো হয়েছে নোটিসে। কিছুদিন আগেই চাহাত দাবি করেছিলেন তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিল সুকেশ। তার জেরেই এই নোটিস পাঠানো হয়েছে।

Advertisement

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। বর্তমানে তিহার জেলে বন্দি। তবে খবরের শিরোনামে একাধিকবার তাঁর নাম উঠে এসেছে। কখনও জ্যাকলিন ফার্নান্ডেজ, আবার কখনও নোরা ফতেহির সঙ্গে সম্পর্কের গুঞ্জনে। কিছুদিন আগে চাহাত খান্না দাবি করেন, অ্যাঞ্জেল খান ওরফে পিঙ্কি ইরানি নামের এক মহিলা তাঁকে তিহার জেলে সুকেশের কাছে নিয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: নাচ না দুর্ঘটনা? ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির গান প্রকাশ্যে আসতেই কটাক্ষ সলমনকে]

চাহাতের অভিযোগ, একটি ইভেন্টে যাওয়ার নাম করে তাঁকে তিহার জেলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে জেলের মধ্যে দামী শার্ট পরে অপেক্ষা করছিল সুকেশ। পারফিউম মেখেছিল সে। গলায় ছিল সোনার চেন। সুকেশ নিজেকে জনপ্রিয় দক্ষিণী টেলিভিশন চ্যানেলের মালিক ও জয়ললিতার ভাইপো হিসেবে পরিচয় দিয়েছিল। দাবি করেছিল, ভোটের সময় ইভিএমে কারসাজি করার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তবে গারদে ভিআইপি হিসেবেই রাখা হয়।

সুকেশ তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিল বলেই দাবি করেন চাহাত। অভিনেত্রীর অভিযোগ, ‘ঠগবাজ’-এর কারণেই তাঁর সংসারের শান্তি নষ্ট হয়েছিল। এই ঘটনার পরই আইনজীবীর মাধ্যমে চাহাতের বিরুদ্ধে নোটিস পাঠায় সুকেশ। অভিনেত্রীকে লোভি ও সুযোগ সন্ধানী বলে কটাক্ষ করে ১০০ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি জানান। সাত দিনের মধ্যে চাহাত যদি নিজের বক্তব্য প্রত্যাহার না করেন তাহলে ফল ভুগতে হবে বলেও নোটিসে নাকি হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিয়ের পরই নবান্নে কিয়ারা! রাতভর বলি সুন্দরীকে নিয়ে আজব স্বপ্ন দেখলেন শ্রীলেখা মিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement