shono
Advertisement

‘মাই বেবি…’, জেল থেকেই জ্যাকলিনকে ভালবাসায় ভরা চিঠি পাঠাল ‘ঠগবাজ’সুকেশ

দু’শো কোটির আর্থিক কেলেঙ্কারির অভিযোগে আপাতত তিহার জেলেই রয়েছেন সুকেশ।
Posted: 03:07 PM Mar 26, 2023Updated: 03:07 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের বন্দি। তাতে কী! ভালবাসা কি আর জেলের প্রাচীরের উচ্চতায় আটকানো যায়? নিজের জন্মদিনে জ‌্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) ভালবাসায় ভরা চিঠি পাঠাতে ভোলেনি সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)। চিঠিতে সিংহলি অভিনেত্রীকে ‘মাই বেবি জ‌্যাকলিন’ হিসাবে সম্বোধন করেছে ‘ঠগবাজ’।

Advertisement

দু’শো কোটির আর্থিক কেলেঙ্কারির অভিযোগে আপাতত তিহারেই রয়েছে সুকেশ। জ‌্যাকলিন ফার্নান্ডেজকে সে ঠিক মহার্ঘ কী কী উপহার দিয়েছেন তা নিয়ে একাধিকবার পুলিশি জেরার মুখে পড়েছেন বলিউডের নায়িকাও। এ হেন পরিস্থিতিতে জ‌্যাকলিনকে সুকেশের বার্তা, “আমার জ‌্যাকলিন বেবি, তোমাকে আমার এই জন্মদিনে আমি খুব মিস করছি। প্রতি মুহূর্তে তোমার মধ্যে যে এনার্জি রয়েছে তার অভাব অনুভব করছি। আমি ভাষায় প্রকাশ করতে পারি না কিন্তু আমি জানি আমার জন‌্য তোমার প্রেম অনন্ত, যা আমাকে সর্বদা ঘিরে রেখেছে।”

[আরও পড়ুন: ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, বারাণসীর হোটেলে উদ্ধার ঝুলন্ত দেহ]

এরপরই আবার সুকেশ লেখে, “তোমার সুন্দর হৃদয়ে কী রয়েছে আমি তা জানি। আমার কোনও প্রমাণের প্রয়োজন নেই। আমার যা প্রয়োজন তা শুধু তুমিই। জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে তোমার ভালবাসাটুকুই আমার চাই। যা-ই ঘটে যাক আমি সর্বদা তোমার পাশেই থাকব।” বন্দি অবস্থা থেকে জ‌্যাকলিনের উদ্দেশে লেখা এটাই সুকেশের প্রথম চিঠি নয়। কিছুদিন আগেই হোলিতেও তাঁকে শুভেচ্ছা জানিয়ে একটি চিঠি পাঠায় ‘কনম‌্যান’।

এর আগে আদালতে সুকেশের দাবি করেছিল, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিল, ”জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।”

[আরও পড়ুন: বিজেপির ফিল্ম ফেস্টিভ‌্যালেও বাদ মিঠুন! ভয়ানক ক্ষুব্ধ তারকা ঘনিষ্ঠরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement