shono
Advertisement

পুলিশকে দিয়ে পা ধরানোর হুঁশিয়ারি! ফের বিতর্কে শুভেন্দু অধিকারী, নিন্দায় সরব তৃণমূল

'প্রশাসন সম্পর্কে বিজেপির ধারণা অত্যন্ত নিম্নমানের', মন্তব্য শান্তনু সেনের।
Posted: 10:31 AM Oct 26, 2022Updated: 12:37 PM Oct 26, 2022

চঞ্চল প্রধান, হলদিয়া: এবার পুলিশকে দিয়ে পা ধরানোর হুঁশিয়ারি! বিতর্কে জড়ালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপি বিধায়কের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন।

Advertisement

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের সুতাহাটায় একটি কালীপুজো কমিটির পক্ষ থেকে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকেই সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন কাউন্সিলর স্বপন দাস ওরফে সত্যব্রতর হয়ে সুর চড়ান তিনি। দীর্ঘদিন তৃণমূলে ছিলেন স্বপন দাস। হলদিয়া পুরসভার কাউন্সিলরও ছিলেন। পরবর্তীতে সরকারি কাজের টাকা নয়ছয়ের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। কিছুদিন আগে বিজেপিতে যোগ দেন স্বপন।

[আরও পড়ুন: নেশা নিয়ে অশান্তি, কালীপুজোর রাতে সিঁথিতে ছেলের হাতে বলি বাবা!]

অভিযোগ, থানায় মারধর করা হয়েছিল সত্যব্রতকে। তারই পরিপ্রেক্ষিতে এদিন শুভেন্দু বলেন, “শুনে রাখুন পুলিশ বাবারা। আমি কাউকে সমর্থন করছি না। কিন্তু যে হাত দিয়ে পুলিশ স্বপন দাসকে মেরেছে, সেই হাত দিয়ে পুলিশকে সত‍্যব্রতর পা ধরাব, আমি শুভেন্দু অধিকারী একথা বলে রাখলাম।” শুভেন্দু অধিকারীর মন্তব্য মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতারা। এবিষয়ে শান্তনু সেন বলেন, “কুরুচিকর মন্তব্য বিজেপির কাছে নতুন কিছু নয়। এর আগে শুভেন্দুবাবু পুলিশকে চটিচাটা বলেছেন। দিলীপবাবু কুকুর বলেছেন। প্রশাসনের সম্পর্কে এদের ধারণা কত নিম্নমানের সেটা সকলে দেখছে। এর জবাব ২০২৪ সালে পাওয়া যাবে।”

[আরও পড়ুন: বামনেতার সঙ্গে বৈঠক ফাঁসে অস্বস্তিতে বিজেপি, ‘বঙ্গভঙ্গ সমর্থন নয়’, সাফ বার্তা অশোক ভট্টাচার্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার