shono
Advertisement

ভ্যাকসিন সেন্টারে পুলিশের দাদাগিরি! মহিলাদের ‘মারধর’, তীব্র চাঞ্চল্য বাঁকুড়ায়

ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা।
Posted: 02:21 PM Jul 03, 2021Updated: 03:08 PM Jul 03, 2021

টিটুন মল্লিক, বাঁকুড়া: সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ। রণক্ষেত্রের চেহারা নিল বাঁকুড়া (Bankura) শহরের একটি ভ্যাকসিন সেন্টার। অভিযোগ, ভ্যাকসিনের (Corona Vaccine) লাইনে থাকা মানুষদের সঙ্গে অভব্য আচরণ করেছেন ওই সাব ইন্সপেক্টর। মহিলাদেরও মারধর করা হয়েছে বলেই অভিযোগ।

Advertisement

করোনা (Corona Virus) মোকাবিলায় রাজ্য ও কেন্দ্রের তরফে টিকাকরণের উপর জোর দেওয়া হচ্ছে। জেলায় জেলায় ভ্যাকসিন ক্যাম্প হচ্ছে। সকাল থেকেই লাইনে দাঁড়াচ্ছেন বহু মানুষ। শনিবার বাঁকুড়া শহরের একটি ক্যাম্পে কয়েকশো মানুষ ভিড় করেছিলেন। জানানো হয়েছিল সেখানে ২০০ জনকে টিকা দেওয়া হবে। কিন্তু দেড়শো জনকে দেওয়ার পর বন্ধ করে দেওয়া হয় টিকাকরণ। জানানো হয়, ২০০ জনের মধ্যে ৫০ জন অনলাইনে আবেদনকারী টিকা পাবেন। এরপরই ক্ষোভ প্রকাশ করেন লাইনে থাকা বহু মানুষ। অভিযোগ, তখনই সেখানে উপস্থিত বাঁকুড়া থানার সাব ইন্সপেক্টর গোপীনাথ গড়াই সকলের সঙ্গে দুব্যবহার করেন। মারধর করেনষ মহিলারাও রেহাই পাননি বলেই অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। শিকেয় ওঠে দূরত্ব বিধি।

[আরও পড়ুন: এবার ফেসবুক থেকে বিদায়ের সিদ্ধান্ত মনোরঞ্জন ব্যাপারীর, নাম না করে বিঁধলেন বিরোধীদের]

পুলিশ আধিকারিকের আচরণের প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়েন ভ্যাকসিনে লাইনে থাকা মানুষেরা। এক তরুণীর অভিযোগ, করোনা বিধিও মানছিলেন না ওই পুলিশ কর্মী। মাস্ক থুতনিতে নামিয়ে সকলকে মারধর করছিলেন। অন্তঃসত্ত্বা মহিলাদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর দীর্ঘদক্ষণ পেরিয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে বলেই খবর।

 

[আরও পড়ুন: মৃত বাবা পেলেন করোনা টিকা! ‘স্বর্গে গিয়ে ভ্যাকসিন নিলেন?’ প্রশ্ন হতবাক ছেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার