shono
Advertisement

পুরোপুরি সুস্থ অমিত শাহ! ছাড়া পেলেন দিল্লির এইমস হাসপাতাল থেকে

করোনা পরবর্তী উপসর্গ নিয়ে হাসপাতালে ভরতি ছিলেন তিনি। The post পুরোপুরি সুস্থ অমিত শাহ! ছাড়া পেলেন দিল্লির এইমস হাসপাতাল থেকে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 AM Aug 31, 2020Updated: 09:43 AM Aug 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্থতার খবর আগেই মিলেছিল। এবার দিল্লির এইমস হাসপাতাল থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। করোনাকে আগেই হারিয়েছিলেন। এবার করোনা পরবর্তী অসুস্থতাকেও জয় করলেন স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবারই এইমস হাসপাতালের (AIIMS) তরফে জানানো হয়েছিল, অমিত শাহর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এবং তাঁকে শীঘ্রই ছুটি দেওয়া হবে। সেইমতো সোমবার সকালেই ছুটি দিয়ে দেওয়া হল বিজেপির প্রাক্তন সভাপতিকে।

Advertisement

চলতি মাসের প্রায় পুরোটাই হাসপাতালে কাটাতে হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। গত ২ আগস্ট টুইট করে অমিত শাহ জানিয়েছিলেন, মারণ করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত তিনি। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভরতি হয়েছিলেন। তারপর গত ১৪ আগস্ট করোনামুক্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানান। টুইটারে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছেন, আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছেন, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ। আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।’’ সেই খবরে গেরুয়া শিবিরে স্বস্তি ফিরলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। কারণ তার দিন চারেক পরই ফের অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

[আরও পড়ুন: জনপ্রিয়তা কমার ইঙ্গিত? ইউটিউবে প্রধানমন্ত্রীর ‘মন কি বাতে’র ভিডিওয় ডিসলাইকের বন্যা]

এবার শ্বাসকষ্টের সমস্যায় পড়েন তিনি। পোস্ট কোভিড কেয়ারের জন্য ১৮ আগস্ট ফের হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছিল, সংক্রমণ থেকে মুক্তি পেলেও এর পরবর্তীতে তাঁর শরীরে কিছু সমস্যা দেখা দিয়েছিল। যেমন, ক্লান্তি, পেশীতে যন্ত্রণা ইত্যাদি। চিকিৎসকদের মতে, কোভিড থেকে সেরে ওঠার পর এমন প্রবণতা অনেকেরই দেখা গিয়েছে। একইরকম সমস্যায় পড়েন অমিত শাহও। তারপর থেকে টানা ভরতি ছিলেন এইমসের পোস্ট কোভিড কেয়ার ইউনিটে। অবশেষে পুরোপুরি রোগমুক্ত হয়েছেন তিনি। সোমবার সকালে চিকিৎসকরা তাঁকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেন। তাঁর সুস্থতার খবরে স্বস্তি ফিরল গেরুয়া শিবিরে। 

The post পুরোপুরি সুস্থ অমিত শাহ! ছাড়া পেলেন দিল্লির এইমস হাসপাতাল থেকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement