shono
Advertisement

বারবার অনুরোধের পরেও আসেনি অ্যাম্বুল্যান্স, হেঁটেই হাসপাতালে গেলেন করোনা আক্রান্ত

এই ঘটনার কথা জানাজানি হতেই হাসপাতাল কর্তৃপক্ষের সমালোচনা করছেন সবাই। The post বারবার অনুরোধের পরেও আসেনি অ্যাম্বুল্যান্স, হেঁটেই হাসপাতালে গেলেন করোনা আক্রান্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 10:15 PM May 22, 2020Updated: 10:15 PM May 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার অনুরোধের পরেও আসেনি অ্যাম্বুল্যান্স। বাধ্য হয়ে দু কিলোমিটার রাস্তা হেঁটে হাসপাতালে যেতে হল করোনা ভাইরাসে আক্রান্ত এক ব্যক্তিকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলার ডোম্ভিভলি (Dombivili) এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শারীরিক পরীক্ষার পর করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গিয়েছিল ওই ব্যক্তির শরীরে। তারপর বৃহস্পতিবার স্থানীয় হাসপাতালে ফোন করে অ্যাম্বুল্যান্স পাঠানোর জন্য বারবার অনুরোধ করেন তিনি। কিন্তু, হাসপাতাল থেকে প্রতিবারই জানানো এই মুহূর্তে হাসপাতালে কোনও অ্যাম্বুল্যান্স নেই। ওই ব্যক্তি যদি হাসপাতালে ভরতি হতে চান তাহলে তাঁকে নিজেকেই গাড়ির ব্যবস্থা করতে হবে।

[আরও পড়ুন: করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন শতায়ু বৃদ্ধা, উষ্ণ অভ্যর্থনা প্রতিবেশীদের]

বাধ্য হয়ে চার-পাঁচজন প্রতিবেশীকে নিয়ে হেঁটেই হাসপাতালে পৌঁছে যান করোনায় আক্রান্ত ওই ব্যক্তি। তাঁর সঙ্গে যাওয়া প্রতিবেশীদের অভিযোগ, হাসপাতালে পৌঁছনোর পরেও ওই ব্যক্তিকে তিন ঘণ্টা হাসপাতালে বাইরে বসিয়ে রাখা হয়। তারপর অনেক অনুরোধ করার পর ভরতি নেওয়া হলেও হাসপাতাল কর্তৃপক্ষ অন্তত খারাপ ব্যবহার করে।

[আরও পড়ুন: আর্থিক প্যাকেজ কেন্দ্রের ‘নির্দয় রসিকতা’, মোদি সরকারের সমালোচনায় মুখর সোনিয়া]

স্বাস্থ্যমন্ত্রক সূ্ত্রে খবর, শুক্রবার দুপুর পর্যন্ত ভারতে করোনায় আক্রান্ত হয়েছে ১ লক্ষ ১৮ হাজার ৪৪৭ জন। তার মধ্যে মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৬৪২ জন।  শুধুমাত্র মুম্বই শহরেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২৫ হাজারের বেশি। গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৩৪৫ জন নতুন করে আক্রান্ত হয়েছে। আর এখনও পর্যন্ত ১ হাজার ৪৫৪ জন মৃত্যু হয়েছে। পাশাপাশি এই মারণ ভাইরাসকে কুপোকাত করে সেরে উঠেছেন ১১ হাজার ৭২৬ জন।

The post বারবার অনুরোধের পরেও আসেনি অ্যাম্বুল্যান্স, হেঁটেই হাসপাতালে গেলেন করোনা আক্রান্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement