shono
Advertisement

বিয়ের পরই পাহাড় থেকে ঝাঁপ! নতুন জীবন উদযাপনে অভিনব পন্থা নবদম্পতির

স্কাইডাইভিং করে তাক লাগিয়ে দিলেন নবদম্পতি।
Posted: 05:06 PM Jul 29, 2023Updated: 05:06 PM Jul 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে মানেই জীবনের নতুন অধ্যায়ের শুরু। তাই সকলেই চান এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে। হালফিলে ডেসটিনেশন ওয়েডিং, থিম ওয়েডিং খুবই জনপ্রিয় হয়েছে। অনেকেই পাহাড় কিংবা সমুদ্রের পার বেছে নেন। কিন্তু এই পথে নয়া গিয়ে এবার আত্মীয়-স্বজন নিয়ে বিয়ের দিন পাহাড়ের চূড়া থেকে স্কাইডাইভিং করে তাক লাগিয়ে দিলেন এক নবদম্পতি।

Advertisement

[আরও পড়ুন: ‘নিছক রোজগার নয়, নিজেকে খুশি রাখাটাই আসল’, বৃদ্ধ এই সিঙাড়া বিক্রেতাই এখন ভাইরাল]

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনব এই স্কাইডাইভিংয়ের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে রয়েছেন প্রিসিলা ও ফিলিপ্পো নামে এক নবদম্পতি। সঙ্গে রয়েছেন তাঁদের পরিবার বন্ধু-বান্ধব সকলে। চলছে দেদার ফোটোশুট। তারপরই চমক দিলেন ওই যুগল। দু’জনেই বিয়ের স্কাইডাইভিংয়ের জন্য তৈরি হলেন। একে অপরের হাত ধরে ঝাঁপ দিলেন পাহাড়ের উঁচু চূড়া থেকে। একে একে তাঁদের সকল পরিবার-পরিজনেরাও স্কাইডাইভিংয়ের জন্য পাহাড়ের চূড়া থেকে ঝাঁপ দিলেন। প্রতেকেই যে খুবই উচ্ছসিত তা তাঁদের চোখে মুখে স্পষ্ট।

জীবনের বিশেষ দিনে এমন দুঃসাহসিক পদক্ষেপের সুন্দর ব্যাখ্যা দিয়েছেন প্রিসিলা ও ফিলিপ্পো। তাঁদের মিষ্টি স্বীকারত্তি,”আমরা যে উড়ান নিয়েছি তাতে আমাদের সম্পর্ক আরও মজবুত হল। এই সাহসী পদক্ষেপের মধ্য দিয়ে আমাদের নতুন জীবনের সূচনা হল।” প্রিসিলা ও ফিলিপ্পোর এই গল্প যেন মনে করিয়ে দিল কবি শঙ্খ ঘোষের সেই বিখ্যাত একটি লাইন,’হাতের উপর হাত রাখা খুব সহজ নয়।’

[আরও পড়ুন: ৫টির মধ্যে ৪ বিষয়েই ফেল, ‘প্রশ্ন ভুল’ দাবি করে সটান সুপ্রিম কোর্টে একাদশ শ্রেণির পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার