shono
Advertisement

পুকুরে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট দম্পতি, তুমুল বিক্ষোভ মেদিনীপুরে, ভাঙচুর পঞ্চায়েত সদস্যের বাড়িও

পরিস্থিতি সামাল দিতে নামানো হয় র‌্যাফ।
Posted: 01:24 PM Oct 26, 2022Updated: 02:01 PM Oct 26, 2022

সম্যক খান, মেদিনীপুর: পুকুরে নামতেই বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল দম্পতির। ঘটনায় ছড়িয়েছে তুমুল উত্তেজনা। স্বামী-স্ত্রীর দেহ ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় ব়্যাফ।

Advertisement

বুধবার সকালে ঘটনাটি ঘটে মেদিনীপুর (Medinipur) সদর ব্লকের জামকুন্ডা গ্রামে। কোতুয়ালি থানার অন্তর্গত এই গ্রামেরই একটি পুকুরে নেমেছিলেন ওই দম্পতি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পুকুরটি স্থানীয় পঞ্চায়েত সদস্য সৈয়দ আলির। মৃতদের নাম বাপি মান্ডি (৩৫) ও মুগলি মান্ডি (৩০)। এদিন তাঁরা কেন পুকুরে নেমেছিলেন, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। তবে সেখানে পা রাখতেই ঘটে বিপত্তি। কারণ ওই পুকুরে মাছ চাষ করায় ইলেকট্রিক তার লাগানো ছিল। যা জানতেন না ওই দম্পতি। ফলে পুকুরের জলে পা দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারান দু’জনে। আর এই ঘটনাকে ঘিরেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: আইপিএলে নয়া চমক, আগামী বছর ইস্তানবুলে বসতে চলেছে নিলামের আসর!]

দেহ আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। প্রশ্ন তোলেন, কেন বেআইনি ভাবে পুকুরে বিদ্যুতের তার লাগানো রয়েছে? পুকুর মালিকের গ্রেপ্তারির দাবিতেও সরব হন তাঁরা। এমনকী ওই পুকুর মালিক তথা পঞ্চায়েত সদস্যের বাড়িও ভাঙচুর করা হয় বলে খবর। বিক্ষোভ ঠেকাতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। পরিস্থিতি সামলাতে এলাকায় নামে র‌্যাফ। উত্তেজিত জনতার মাঝখান থেকে কোনওক্রমে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত পঞ্চায়েত সদস্য সৈয়দ আলি। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তবে অঞ্চল সভাপতি মুকুল সামন্ত এ প্রসঙ্গে জানিয়েছেন, পঞ্চায়েত সদস্য বলে সৈয়দ আলিকে ছাড় দেওয়া হবে না। আইন আইনের পথেই চলবে। গোটা ঘটনায় শোকের ছায়া দম্পতির পরিবারে।

[আরও পড়ুন: কাঁটায় ভরা অক্ষতা-ঋষির প্রেমকাহিনি, জামাই হিসেবে সুনাককে মানতে দ্বিধা ছিল নারায়ণমূর্তির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার