shono
Advertisement

লিভ ইন পার্টনারের সঙ্গে গায়ে আগুন দিলেন বঙ্গতনয়া, কারণ ঘিরে ধোঁয়াশা

স্বামীকে লুকিয়েই লিভ ইন সম্পর্কে ছিলেন ওই তরুণী।
Posted: 08:03 PM Nov 07, 2023Updated: 08:03 PM Nov 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভ ইন পার্টনারকে সঙ্গে নিয়েই গায়ে আগুন দিলেন দ্বিতীয় বর্ষের নার্স। রবিবার ঘটা বেঙ্গালুরুর এই ঘটনাকে ঘিরে ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ঘটনার তদন্তে নেমেছে কোথানুর থানার পুলিশ।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, ২০ বছরের তরুণ সৌমিনী দাসের বাড়ি বাংলায়। আর বছর উনত্রিশের অভি আব্রাহামের বাড়ি ছিল কেরলে। বেঙ্গালুরুর একটি বেসরকারি কলেজে নার্সিংয়ের কোর্স করছিলেন সৌমিনী। অন্যদিকে একটি নার্সিং পরিষেবা এজেন্সি চালাতেন অভি। জানা গিয়েছে, মাস কয়েক আগে দুজনের সাক্ষাৎ হয়েছিল। তারপরই ভালোবাসার সম্পর্কে জানান তাঁরা। লিভ ইনে থাকার সিদ্ধান্তও নিয়ে ফেলেন। যদিও সৌমিনী বিবাহিত এবং বাংলায় তাঁর স্বামী রয়েছেন।

[আরও পড়ুন: সেলুনের মালিক থেকে সরকারি চাকুরিজীবী, সঙ্গে মোটা নগদ! পরিচারকের ভাগ্যও বদলে দেন বালু]

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সম্প্রতি বাড়ি এসেছিলেন সৌমিনী। বাড়িতে অভির সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানান তিনি। বলেন, দাম্পত্যের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। আর তাতেই অশান্তি হয় বলে অনুমান। স্বামীর প্রতিক্রিয়ার কারণেই সৌমিনী এবং অভি গায়ে আগুন দিয়ে জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

রবিবার বেঙ্গালুরুর ফ্ল্য়াট থেকে তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। দরজা ভেঙে ঢুকে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ঘটনাস্থলে মৃত্যু হয় সৌমিনীর। অভিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে কোথানুর থানা। তবে ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। মৃতদের মোবাইল ফোনের ডেটা খতিয়ে দেখে মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: নেই মন্দির, পুজো শেষে আকাশে তারা থাকতেই হয় বিসর্জন, জানুন বালুরঘাটের এই পুজোর ইতিহাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement