shono
Advertisement

OMG! ছেলের পর্ন কালেকশন নষ্ট করায় ২২ লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ মা-বাবাকে

এমন আজব ঘটনা শুনেছেন কখনও!
Posted: 02:05 PM Aug 29, 2021Updated: 02:05 PM Aug 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বে এমন অনেকেই রয়েছেন যাঁরা কি না পর্ন ছবি দেখেন। অনেকে আবার এমন রয়েছেন, যাঁদের কাছে বিভিন্ন ধরনের পর্ন ছবির কালেকশন রয়েছে। সেরকমই একজন আমেরিকার (America) মিচিগানের বাসিন্দা ডেভিড ওয়েকিং। কিন্তু সম্প্রতি ৪২ বছর বয়সি ডেভিডের পর্ন ছবির সেই সমস্ত কালেকশন নষ্ট করে দেয় তাঁর মা-বাবা। আর এরপরই আদালতে মামলা দায়ের করেন তিনি।

Advertisement

আর বলা বাহুল্য শেষপর্যন্ত জিতেও গেলেন সেই মামলা। আর আদালতের রায় অনুযায়ী, ছেলেকে ভারতীয় মুদ্রায় ২২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেওয়া হল ডেভিডের মা-বাবাকে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই রীতিমতো অবাক হয়েছেন।

[আরও পড়ুন: বাতকর্মেই উপার্জন, অদ্ভুত এ কাজেই ১৮ লক্ষ টাকার বেশি আয় করে ফেলেছেন এই মহিলা]

একটি মার্কিন সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, ৪২ বছর বয়সি ডেভিড অনেকদিন ধরেই নানা ধরনের পর্ন ছবি নিজের সংগ্রহে রাখতেন। সম্প্রতি তাঁর ডিভোর্সের মামলা চলছিল। আর তাই গত ১০ মাস ধরে মা-বাবার সঙ্গেই থাকছিলেন তিনি। যদিও সম্প্রতি আবার মা-বাবার বাড়ি ছেড়ে ইন্ডিয়ানাতে থাকতে শুরু করেছিলেন ডেভিড। কিন্তু তখনই তিনি বুঝতে পারেন, দীর্ঘদিনের জমানো পর্ন ছবির কালেকশন নষ্ট করে দিয়েছে তাঁর মা-বাবা। এরপরই মা-বাবার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় ডেভিড। মা-বাবার বিরুদ্ধেই মামলা দায়ের করেন। নিজের অভিযোগে জানান, তাঁর কাছে ২৯ হাজার ডলার মূল্যের পর্ন ছবির কালেকশন ছিল। যা তাঁর মা-বাবা নষ্ট করে দিয়েছে।

এরপরই মামলার শুনানিতে বিচারক ডেভিডের পক্ষেই রায় দেন। তাঁর মা-বাবাকে ওই পর্ন ছবির কালেকশন নষ্ট করার জন্য ৩০,৪৪১ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ২২ লক্ষ টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেয়। বিচারকের মতে, ডেভিডের মা-বাবা ছেলের ‘সম্পত্তি’ নষ্ট করেছেন। আর তাই তাঁদের জরিমানা দিতেই হবে। এর পাশাপাশি ডেভিডের অ্যাটর্নিকে অতিরিক্ত ১৪,৫০০ মার্কিন ডলার দেওয়ার নির্দেশও দিয়েছে আদালত।

[আরও পড়ুন: ১৮ বছর পর এই মহৎ কাজের জন্য চুল কেটে বিশ্ব রেকর্ড গড়লেন মার্কিন খেলোয়াড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার