shono
Advertisement

মামারবাড়িতে মর্মান্তিক ঘটনা! খেলার ছলে ঘরে আটকে নাবালিকাকে যৌন হেনস্তা ‘দাদা’র

নাবালিকার বয়ানের ভিত্তিতে গ্রেপ্তার অভিযুক্ত।
Posted: 05:02 PM Dec 10, 2023Updated: 05:04 PM Dec 10, 2023

সাবিরুজ্জামান, লালবাগ: মামারবাড়িতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়ল এক নাবালিকা। খেলার ছলে ঘরে আটকে রেখে নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল মামাতো দাদারই বিরুদ্ধে! মুর্শিদাবাদের বহরমপুরের (Baharampur) ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। নাবালিকা ভর্তি স্থানীয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

Advertisement

পরিবার সূত্রে খবর, শুক্রবার মামাতো ভাইয়ের জন্মদিন উপলক্ষে মা-বাবার সঙ্গে সেখানে গিয়েছিল নাবালিকা। অভিযোগ, মামাতো দাদা খেলার নাম করে তাকে একটি ঘরে আটকে রাখে। এর পর চলে যৌন নির্যাতন। আরও অভিযোগ, নাবালিকা ভয় পেয়ে চিৎকার করতে চাইলে, ওড়না দিয়ে তার মুখ বেঁধে দেওয়া হয়। পরে নাবালিকাকে উদ্ধার করা হয় রক্তাক্ত অবস্থায়। সঙ্গে সঙ্গে তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: একই দিনে জোড়া মরণোত্তর অঙ্গদান, নয়া নজির কলকাতায়]

পরে খানিকটা সুস্থ হওয়ার পর নাবালিকাই গোটা ঘটনার কথা জানায়। বলে যে মামাতো ভাইয়ের জন্মদিনের নিমন্ত্রণ খেতে গিয়েছিল সে। সবাই মিলে খেলাধুলো করছিল। হঠাৎ ‘বড়দা’ তাকে লুকোচুরি খেলার নাম করে একটা ঘরে ডেকে নিয়ে যায়। তার পর খারাপ ব্যবহার করে। সে চিৎকার করতে গেলে মুখ বেঁধে দেওয়া হয়। নাবালিকা এও বলে, ‘বড়দা’ মেরে ফেলার হুমকিও দিয়েছিল। এসবের পর নাবালিকাকে উদ্ধার করার পর এসব শুনে অত্যন্ত ক্ষুব্ধ তার পরিবার। আত্মীয়ের হাতেই মেয়ের এমন শারীরিক লাঞ্ছনা নিয়ে মায়ের দাবি, দোষী যে-ই হোক, কড়া শাস্তি চাই।

[আরও পড়ুন: আদিবাসী মুখেই ভরসা, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করল বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার