shono
Advertisement
ICC Women's T20 World Cup

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিতিয়েছিলেন, বড়সড় শাস্তির মুখে সেই ভারতীয় পেসার!

আগামী দিনে এমন আচরণ করলে সাসপেনশন পর্যন্ত হতে পারে ভারতীয় তারকার।
Published By: Anwesha AdhikaryPosted: 09:10 PM Oct 07, 2024Updated: 09:10 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে আগুনে বোলিং করে দলকে জিতিয়েছিলেন। ত্রাস হয়ে ওঠা পাক ব্যাটারকে ফিরিয়েছিলেন প্যাভিলিয়নে। কিন্তু ম্যাচ জেতানো পারফরম্যান্স করেও শাস্তির মুখে পড়লেন ভারতীয় পেসার অরুন্ধতী রেড্ডি। আগ্রাসী মেজাজে সেলিব্রেশন করার জন্য তাঁকে সতর্ক করল আইসিসি। আগামী দিনে এমন আচরণ করলে সাসপেনশন পর্যন্ত হতে পারে ভারতীয় তারকার।

Advertisement

মহিলাদের টি-২০ বিশ্বকাপে রবিবার ভারতের বিরুদ্ধে খেলতে নেমেছিল পাকিস্তান। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। একের পর এক উইকেট হারিয়ে বিপাকে পড়ে গিয়েছিল পাক ব্যাটিং লাইন আপ। সেই সময়ে কামব্যাকের চেষ্টা করেন নিদা দার। ইনিংস গড়ার চেষ্টা করেন তিনি। তবে সেভাবে সফল হতে পারেননি। মাত্র ২৮ রান করে আউট হয়ে যান নিদা। তাঁকে ফেরান অরুন্ধতী।

উইকেট নেওয়ার পরেই উচ্ছ্বসিত হয়ে সেলিব্রেশন শুরু করেন উইমেন ইন ব্লুর তারকা পেসার। নিদাকে প্যাভিলিয়নে ফেরার ইঙ্গিত করতে থাকেন তিনি। সেই আচরণের জন্যই আইসিসির কোপে পড়েছেন অরুন্ধতী। আইসিসি কোড অফ কন্ডাক্টের ২.৫ ধারা লঙ্ঘনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যেহেতু এই প্রথমবার এমন অপরাধ করেছেন, তাই আইসিসির তরফে সতর্ক করে একটি ডিমেরিট পয়েন্ট যোগ করা হয়েছে অরুন্ধতীর বিরুদ্ধে।

জানা গিয়েছে, আইসিসির কাছে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন অরুন্ধতী। তবে আগামী দিনে এমন অপরাধ করলে ম্যাচ ফির ৫০ শতাংশ পর্যন্ত জরিমানা হতে পারে অরুন্ধতীর। বাড়তে পারে তাঁর বিরুদ্ধে ডিমেরিট পয়েন্টও। দুটি ডিমেরিট পয়েন্ট পেলে এক ম্যাচের জন্য নির্বাসিত হতে পারেন অরুন্ধতী। উল্লেখ্য, পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ১৯ রান দিয়ে তিন উইকেট পেয়েছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার ভারতের বিরুদ্ধে খেলতে নেমেছিল পাকিস্তান। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান।
  • উইকেট নেওয়ার পরেই উচ্ছ্বসিত হয়ে সেলিব্রেশন শুরু করেন উইমেন ইন ব্লুর তারকা পেসার। নিদাকে প্যাভিলিয়নে ফেরার ইঙ্গিত করতে থাকেন তিনি।
  • আইসিসির কাছে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন অরুন্ধতী। তবে আগামী দিনে এমন অপরাধ করলে ম্যাচ ফির ৫০ শতাংশ পর্যন্ত জরিমানা হতে পারে অরুন্ধতীর।
Advertisement