shono
Advertisement
BCCI

অব্যাহত ডামাডোল! রোহিতদের জন্য অন্তর্বর্তী বোলিং কোচের নাম ঘোষণা বোর্ডের

পাকাপাকিভাবে ভারতীয় দলের বোলিং কোচের নাম এখনও ঘোষণা করেনি বিসিসিআই।
Published By: Anwesha AdhikaryPosted: 06:51 PM Jul 21, 2024Updated: 06:51 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের বোলিং কোচ নিয়ে ডামাডোল অব্যাহত। প্রথমে বোলিং কোচ হিসাবে বিনয় কুমারকে চেয়েছিলেন ভারতীয় দলের নতুন কোচ গৌতম গম্ভীর। কিন্তু পরে শোনা যায় সেই দাবি নাকচ করে দিয়েছে বোর্ড। এহেন পরিস্থিতিতে ২৭ জুলাই থেকে শ্রীলঙ্কা সফরে খেলতে নামবে ভারত। তার আগে তড়িঘড়ি বোলিং কোচের নাম ঘোষণা করে দিল বিসিসিআই। তবে পূর্ণ সময়ের জন্য নয়, অন্তর্বর্তীকালীন কোচ হিসাবেই কাজ করবেন প্রাক্তন ভারতীয় স্পিনার।

Advertisement

গম্ভীর (Goutam Gambhir) ভারতীয় দলের কোচ হওয়ার পরে নিজের পছন্দের একাধিক সাপোর্ট স্টাফের নাম সুপারিশ করেছিলেন বোর্ডের কাছে। তাঁর দাবি মেনে ইতিমধ্যেই সহকারী হিসেবে অভিষেক নায়ার ও রায়ান টেন দুশখাতের নাম ঘোষণা করেছে বিসিসিআই। উল্লেখ্য, দুজনেই কেকেআরে কাজ করেছেন গম্ভীরের সঙ্গে। আসন্ন শ্রীলঙ্কা সফরেও যাবেন তাঁরা। ফিল্ডিং কোচ হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে থাকছেন টি দিলীপই।

[আরও পড়ুন: কোটি কোটি দর্শকের সামনে চূড়ান্ত অপমান! হার্দিকের বিরুদ্ধে বিস্ফোরক শামি

কিন্তু বোলিং কোচের জট এখনও কাটেনি। প্রাথমিকভাবে বিনয় কুমারকে বোলিং কোচ হিসাবে চেয়েছিলেন জিজি। কিন্তু সেই প্রস্তাব বোর্ডের (BCCI) মনঃপূত হয়নি। তার বদলে মর্নি মর্কেলকে জাতীয় দলের বোলিং কোচ করার কথা ভাবা হয়। তিনিই কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছেন বলে সূত্রের খবর। তবে এখনও রোহিতদের বোলিং কোচ হিসাবে তাঁর নাম ঘোষণা করা হয়নি।

এহেন পরিস্থিতিতে কেবলমাত্র শ্রীলঙ্কা সফরের জন্য সাইরাজ বাহুতুলের নাম ঘোষণা করল বিসিসিআই। ইতিমধ্যেই তিনি এনসিএতে রয়েছেন। সেখান থেকেই অন্তর্বর্তী বোলিং কোচ হিসাবে শ্রীলঙ্কায় উড়ে যাবেন তিনি। শ্রীলঙ্কা সফরের পরে প্রায় একমাসের বিরতি রয়েছে ভারতীয় ক্রিকেটে (Indian Cricket Team)। সেই সময়ে কি পূর্ণ সময়ের জন্য রোহিতদের বোলিং কোচের নাম জানাবে বিসিসিআই?

[আরও পড়ুন: পাকিস্তানের পর আমিরশাহী বধ, রিচা-হরমনপ্রীতের দাপটে এশিয়া কাপে সেমির পথে ভারতের মেয়েরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইতিমধ্যেই সহকারী হিসেবে অভিষেক নায়ার ও রায়ান টেন দুশখাতের নাম ঘোষণা করেছে বিসিসিআই।
  • মর্নি মর্কেলকে জাতীয় দলের বোলিং কোচ করার কথা ভাবা হয়। তিনিই কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছেন বলে সূত্রের খবর।
  • কেবলমাত্র শ্রীলঙ্কা সফরের জন্য সাইরাজ বাহুতুলের নাম ঘোষণা করল বিসিসিআই। ইতিমধ্যেই তিনি এনসিএতে রয়েছেন।
Advertisement