shono
Advertisement
IPL

আইপিএল রিটেনশনের বৈঠকে বোমাতঙ্ক! পিছিয়ে গেল গভর্নিং কাউন্সিলের মিটিং

বেঙ্গালুরুতে বৈঠক শুরুর আগেই ছড়াল বোমাতঙ্ক।
Published By: Anwesha AdhikaryPosted: 02:29 PM Sep 28, 2024Updated: 03:53 PM Sep 28, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: আইপিএল রিটেশনের নিয়মাবলি চূড়ান্ত করতে শনিবার বৈঠকে বসার কথা ছিল গভর্নিং কাউন্সিলের। কিন্তু বেঙ্গালুরুতে সেই বৈঠক শুরুর আগেই ছড়াল বোমাতঙ্ক। ফলে দীর্ঘ সাত ঘণ্টা পিছিয়ে গিয়েছে সেই বৈঠক। যদিও পরে জানা যায়, বোমা রাখা নিয়ে ভুয়ো খবর ছড়িয়েছে। প্রসঙ্গত, নিলাম সংক্রান্ত সমস্ত নিয়ম এদিনের বৈঠকেই চূড়ান্ত হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। তবে নির্ধারিত সময়ের থেকে অনেক পরে শুরু হবে গভর্নর কাউন্সিলের বৈঠক। 

Advertisement

জানা গিয়েছে, বেঙ্গালুরুর দ্য তাজ ওয়েস্ট এন্ডে বৈঠক হওয়ার কথা ছিল। সকাল সাড়ে এগারোটার সময়ে বৈঠক হবে বলে নোটিস দেওয়া হয়। কার্যত হুড়মুড় করে এই বৈঠক ডাকা হয়েছে বলে জানা গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, শুক্রবার রাতে নোটিস পাঠিয়ে শনিবার বৈঠকে হাজির থাকতে বলা হয় কাউন্সিলের সদস্যদের। তবে বৈঠকের ঠিক আগেই হোটেলে বোমাতঙ্ক ছড়ায়। সঙ্গে সঙ্গে বৈঠক পিছিয়ে দেওয়া হয়।  

শনিবার সকালে ওই হোটেল কর্তৃপক্ষের কাছে একটি উড়ো ইমেল আসে। সেখানে দাবি করা হয়, হোটেল চত্বরে বোমা রাখা রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। স্নিফার ডগ নিয়ে হোটেলে পৌঁছে শুরু হয় তল্লাশি। তবে দীর্ঘক্ষণ পরেও লুকিয়ে রাখা বোমার খোঁজ মেলেনি। পরে বেঙ্গালুরু সেন্ট্রালের ডেপুটি পুলিশ কমিশনার জানান, ভুয়ো হুমকি এসেছিল ওই হোটেলে। তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরে জানা যায়, বিকেল সাড়ে ৬টায় শুরু হবে এই বৈঠক। উল্লেখ্য, তারকা ক্রিকেটার থেকে রাজনীতিবিদ-অনেকেই এই হোটেলে থাকেন নানা সময়ে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেঙ্গালুরুর দ্য তাজ ওয়েস্ট এন্ডে বৈঠক হওয়ার কথা ছিল। সকাল সাড়ে এগারোটার সময়ে বৈঠক হবে বলে নোটিস দেওয়া হয়।
  • শুক্রবার রাতে নোটিস পাঠিয়ে শনিবার বৈঠকে হাজির থাকতে বলা হয় কাউন্সিলের সদস্যদের।
  • শনিবার সকালে ওই হোটেল কর্তৃপক্ষের কাছে একটি উড়ো ইমেল আসে। সেখানে দাবি করা হয়, হোটেল চত্বরে বোমা রাখা রয়েছে।
Advertisement