shono
Advertisement
Ind vs Ban

বৃষ্টিতে বাতিল কানপুর টেস্টের দ্বিতীয় দিন? না খেলেই হোটেলে ফিরল টিম ইন্ডিয়া!

হোটেলে ফিরে গিয়েছে বাংলাদেশ টিমও। 
Published By: Anwesha AdhikaryPosted: 11:00 AM Sep 28, 2024Updated: 11:25 AM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানপুর টেস্টের দ্বিতীয় দিনেও থাবা বসাল বৃষ্টি। একটাও বল না খেলে এদিন স্টেডিয়াম থেকে হোটেলে ফিরে গেল টিম ইন্ডিয়া। শুক্রবারের পর শনিবারেও বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হয়। কিন্তু নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পরেও মাঠে নামতে পারেননি ক্রিকেটাররা। ফলে বাধ্য হয়ে স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যান রোহিত শর্মারা। টিম বাসে চেপে হোটেলে ফিরতে দেখা যায় তাঁদের। জানা গিয়েছে, হোটেলে ফিরে গিয়েছে বাংলাদেশ টিমও। 

Advertisement

কানপুরে প্রথম দিনের খেলা পণ্ড হয়ে গিয়েছিল বৃষ্টিতে। ভেজা মাঠের জন্য এক ঘণ্টা দেরি করে খেলা শুরু হয়। দ্বিতীয় সেশনে ঝেঁপে বৃষ্টি আসে। ফলে মাত্র ৩৫ ওভার পরেই মাঠ ছাড়তে হয় ক্রিকেটারদের। আবহাওয়া দপ্তর সূত্রে খবর ছিল, শনিবার সকালে প্রবল বৃষ্টি হতে পারে কানপুরে। সেই আশঙ্কাই সত্যি হয়। সকাল থেকে প্রবল বৃষ্টির জেরে ঢেকে রাখতে হয় গোটা মাঠ। মাঝে মাঝে বৃষ্টি থামলেও খেলা শুরুর মতো পরিস্থিতি ছিল না স্টেডিয়ামে। 

 শনিবার সারাদিন কানপুরে ৮০ শতাংশ বর্ষণের সম্ভাবনা রয়েছে। এছাড়াও ৯০  শতাংশ মেঘলা থাকবে আকাশ। ফলে দ্বিতীয় দিনে আদৌ খেলা হবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিন সকালেই বিসিসিআইয়ের তরফে জানানো হয়, বৃষ্টি এবং ভেজা মাঠের কারণে খেলা শুরু হতে দেরি হবে। কিন্তু কখন খেলা হতে পারে, সেই নিয়ে অন্ধকারে সকলেই। দীর্ঘক্ষণ মাঠে অপেক্ষা করেন দুই দলের ক্রিকেটাররা। শেষ পর্যন্ত হোটেলে ফিরে যান সকলে। 

শেষ পাওয়া খবর পর্যন্ত, কানপুরে বৃষ্টি কিছুটা কমেছে। মাঠ শুকতে চালানো হচ্ছে সুপার সপার। কিন্তু মাঠকর্মীদের চিন্তা বাড়িয়ে দফায় দফায় বৃষ্টি আসছে। দ্বিতীয় দিনের খেলা আদৌ শুরু করা সম্ভব হবে কিনা, বাড়ছে সংশয়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কানপুরে প্রথম দিনের খেলা পণ্ড হয়ে গিয়েছিল বৃষ্টিতে। ভেজা মাঠের জন্য এক ঘণ্টা দেরি করে খেলা শুরু হয়।
  •  শনিবার সারাদিন কানপুরে ৮০ শতাংশ বর্ষণের সম্ভাবনা রয়েছে। এছাড়াও ৯০  শতাংশ মেঘলা থাকবে আকাশ।
  • শেষ পাওয়া খবর পর্যন্ত, কানপুরে বৃষ্টি কিছুটা কমেছে। মাঠে চালানো হচ্ছে সুপার সপার।
Advertisement