shono
Advertisement

Breaking News

Musheer Khan

ফিরল ঋষভ পন্থের স্মৃতি, গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত ক্রিকেটার মুশির খান

তবে আপাতত তিনি বিপদমুক্ত।
Published By: Arpan DasPosted: 01:28 PM Sep 28, 2024Updated: 03:26 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটে ফিরল ঋষভ পন্থের দুর্ঘটনার স্মৃতি। গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার মুশির খান। ১৯ বছরের প্রতিভাবান ক্রিকেটার আজমগড় থেকে লখনউ যাচ্ছিলেন ইরানি ট্রফি খেলতে। তিনি ভারতীয় ক্রিকেটার সরফরাজ খানের ভাই। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শোনা যাচ্ছে কাঁধে গুরুতর চোট পেয়েছেন তিনি। ১৬ সপ্তাহ বাইরে থাকতে হবে বলেই খবর। দুর্ঘটনার সময় গাড়িতে তাঁর বাবাও ছিলেন।

Advertisement

২০২২ সালে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন পন্থ। সেই স্মৃতি ফিরল মুশির খানের ঘটনায়। মুম্বইয়ের হয়ে ইরানি ট্রফি খেলতে লখনউ যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর বাবা নৌশাদ খান। তিনি মুশির খানের কোচও। জানা যাচ্ছে যমুনা এক্সপ্রেসওয়েতে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়িটি। সঙ্গে সঙ্গে উলটে যায় গাড়িটি। তাঁর কাঁধে গুরুতর চোট লেগেছে খবর। হাড় ভেঙেছে বলেও জানা যাচ্ছে। তবে যে হাসপাতালে তিনি ভর্তি, তাদের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, মুশিরের অবস্থা আপাতত স্থিতিশীল। তিনি বিপদমুক্ত। কিন্তু কনকাশন আছে ভালো রকম। ১৬ সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে।

রনজি ট্রফির আগে মুম্বইয়ের ক্রিকেটার সুস্থ হতে পারবেন কিনা এখনই বলা যাচ্ছে না। ১ অক্টোবর থেকে ইরানি কাপ শুরু হবে। ইতিমধ্যেই লখনউ পৌঁছে গিয়েছে মুম্বই দল। বাবার সঙ্গে আজমগড় থেকে দলের সঙ্গে যুক্ত হওয়ার জন্য যাচ্ছিলেন মুশির। সেই সময়ই দুর্ঘটনা ঘটে। মুম্বই ক্রিকেট সংস্থা থেকে জানানো হয়েছে, "বিসিসিআই ও এমসিএ-র চিকিৎসক দল মুশিরের বিষয়ে নজর রাখছে। যাতে তিনি সবচেয়ে ভালো চিকিৎসা পান। মুশির ট্রাভেলের মতো ফিট হলে তাঁকে মুম্বইয়ে নিয়ে আসা হবে। পরবর্তী চিকিৎসা সেখানেই হবে। তার পরই তাঁর সুস্থতার বিষয়ে বিস্তারিত জানানো হবে।"

সম্প্রতি দুরন্ত ফর্মে ছিলেন মুশির। প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ ম্যাচে তাঁর রানসংখ্যা ৭১৬। তিনটি শতরানও করেছেন। দলীপ ট্রফিতে ১৮১ রানের ইনিংস খেলে শচীন তেণ্ডুলকরের রেকর্ড ভেঙে ছিলেন। ইরানি ও রনজি ট্রফিতেও তাঁর দুরন্ত ব্যাটিং দেখার আশায় ছিলেন দেশের ক্রিকেটভক্তরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় ক্রিকেটে ফিরল ঋষভ পন্থের দুর্ঘটনার স্মৃতি।
  • গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার মুশির খান।
  • ১৯ বছরের প্রতিভাবান ক্রিকেটার আজমগড় থেকে লখনউ যাচ্ছিলেন ইরানি ট্রফি খেলতে।
Advertisement