shono
Advertisement
Mayank Yadav

পুরো ফিট ময়ঙ্ক যাদব! বাংলাদেশের বিরুদ্ধেই কি অভিষেক ভারতের নতুন গতি তারকার?

আইপিএলে ১৫৬ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে বল করেছিলেন। তার পরই চোটের কবলে পড়েন ময়ঙ্ক।
Published By: Arpan DasPosted: 04:12 PM Sep 28, 2024Updated: 04:12 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার ময়ঙ্ক যাদব। লখনউ সুপার জায়ান্টসের হয়ে প্রতি ম্যাচেই গতির ঝড় তুলেছিলেন নতুন পেসার। কিন্তু চোটের কবলে পরে পুরো আইপিএল খেলতে পারেননি। অবশ্য ক্রমশ সুস্থতার দিকে এগোচ্ছেন ভারতের নতুন গতি তারকা। এমনকী, দ্রুত ভারতের জার্সিতে তাঁর অভিষেক হতে পারে বলেও খবর।

Advertisement

তাঁকে ভারতের নতুন বোলিং তারকা বলে ধরা হচ্ছে। প্রতি ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করা ময়ঙ্ক যাদবের কাছে ছিল মামুলি ব্যাপার। পাঞ্জাবের বিরুদ্ধে ১৫৫.৮ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে বল করে তাবড় তাবড় পেসারদেরও চমকে দিয়েছিলেন ময়ঙ্ক। কিন্তু তার পরই চোটের কবলে পড়েন। আইপিএলের অধিকাংশ ম্যাচই খেলতে পারেননি।

তরুণ ভারতীয় পেসারের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির একটি বিশেষ ক্যাম্পে সুস্থ করার কাজ চলছিল। জানা যাচ্ছে, পুরোপুরি ফিট তিনি। নেটে বল করাও শুরু করেছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নেটে তিনটি আলাদা স্পেলে ময়ঙ্ক ২০ ওভার বল করছেন। সেই সঙ্গে আরও সুখবর অপেক্ষা করে থাকতে পারে তাঁর জন্য। সামনেই বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ। সেখানে অভিষেক হতে পারে ময়ঙ্কের।

জানা যাচ্ছে, গত একমাসেরও বেশি সময় ময়ঙ্কের কোনও শারীরিক সমস্যা নেই। এনসিএ-তে পূর্ণশক্তিতে বল করছেন। ময়ঙ্কের প্রত্যাবর্তনের পরিকল্পনাও তৈরি করে রেখেছে ক্রিকেট অ্যাকাডেমি। সামনে অনেকগুলো টেস্ট সিরিজ আছে। ফলে টি-টোয়েন্টি ক্রিকেটে নতুন মুখ দেখে নিতে চাইছেন নির্বাচকরা। সেখানে ভারতের জার্সিতে দেখা যেতে পারে ময়ঙ্ককে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার ময়ঙ্ক যাদব।
  • লখনউ সুপার জায়ান্টসের হয়ে প্রতি ম্যাচেই গতির ঝড় তুলেছিলেন নতুন পেসার।
  • কিন্তু চোটের কবলে পরে পুরো আইপিএল খেলতে পারেননি।
Advertisement