shono
Advertisement
IPL 2024

খারাপ সময় চলছে আরসিবির, জয়ের রাস্তায় ফিরতে কোহলিকে বিরাট পরামর্শ ডিভিলিয়ার্সের

কী বললেন এবি?
Posted: 04:44 PM Apr 04, 2024Updated: 05:20 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্য পেতে হলে বিরাট কোহলিকে (Virat Kohli) মাঝের ওভারগুলোয় ব্যাট করতে হবে। যে সে নন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রাক্তন ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) এমনই পরামর্শ দিয়েছেন। বর্তমানে আরসিবি ৪ ম্যাচ থেকে ২ পয়েন্ট পেয়ে আট নম্বরে রয়েছে। কোহলির সংগ্রহে ২০৩ রান। অরেঞ্জ ক্যাপ উঠেছে তাঁর মাথায়। তবুও আরসিবি শিবির কিন্তু সাফল্য পাচ্ছে না। ফ্যাফ ডু প্লেসি, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, রজত পাতিদারও নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারছেন না।

Advertisement

ইউটিউব চ্যানেলে ডি ভিলিয়ার্সকে বলতে শোনা গিয়েছে, ''আশা রাখব, শুরুটা ভালো করার পরে ইনিংসটা টেনে নিয়ে যাবে কোহলি। কারণ মাঝের ওভারে একজনকে টিকে থাকতে হবে। প্রথম ছওভারে ফ্যাফ ঝুঁকিটা নিক। বিরাট তোমাকে আমি ৬-১৫ ওভার পর্যন্ত দেখতে চাই। এই সময়ে আরসিবি রান করার জন্য পূর্ণ উদ্যমে ঝাঁপিয়ে পড়বে।'' 

[আরও পড়ুন: কলকাতা লিগে চারজন ভূমিপুত্র খেলানো বাধ্যতামূলক, নিয়ম আনল IFA]

মিস্টার ৩৬০ ডিগ্রিকে আগে বলতে শোনা গিয়েছিল, আরসিবি শুরুটা ভালো করলেও তাকে কখনওই অত্যন্ত ভালো বলা যাবে না। এখনও পর্যন্ত একটা ম্যাচ জিতেছে আরসিবি। বিশেষজ্ঞরা বলছেন, ভারসাম্য নেই এই দলে। কোহলির মতো অভিজ্ঞ তারকারা জানেন, দুটো ম্যাচ জিতলেই পরিস্থিতি বদলে যাবে। জয়ের খোঁজে আরসিবি। জয়ের খোঁজে ভক্ত-অনুরাগীরাও।

[আরও পড়ুন: দিল্লিতে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলবে মোহনবাগান ও ইস্টবেঙ্গল, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাফল্য পেতে হলে বিরাট কোহলিকে (Virat Kohli) মাঝের ওভারগুলোয় ব্যাট করতে হবে।
  • যে সে নন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রাক্তন ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) এমনই পরামর্শ দিয়েছেন।
  • বর্তমানে আরসিবি ৪ ম্যাচ থেকে ২ পয়েন্ট পেয়ে আট নম্বরে রয়েছে।
Advertisement