shono
Advertisement
Gautam Gambhir

'লক্ষ্য ফাইনাল', হায়দরাবাদকে হারানোর পরে নাইট মেন্টর গম্ভীরের পুরনো ভিডিও ভাইরাল

মরশুমের শুরুতেই নিজেদের লক্ষ্যটা স্থির করে ফেলেছিলেন গম্ভীর।
Published By: Krishanu MazumderPosted: 12:23 PM May 22, 2024Updated: 01:12 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে আইপিএল ফাইনালে কলকাতা নাইট রাইডার্স (KKR)। গত কয়েকবছরের ব্যর্থতা ঝেড়ে ফেলে নাইটরা এবার স্বমহিমায় ধরা দিয়েছে। কেকেআর শিবিরের এই ঘুরে দাঁড়ানোর পিছনে রয়েছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)।
মঙ্গলবার ফাইনালের টিকিট কেকেআর জোগাড় করার পরে গৌতম গম্ভীরের একটি মোটিভেশনাল স্পিচ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। মরশুমের শুরুতে মিচেল স্টার্ক-বরুণ চক্রবর্তীদের ২৬ মের ফাইনালের দিকে ফোকাস করার কথা বলেছিলেন গম্ভীর। 

Advertisement

[আরও পড়ুন: ভোটদান প্রভাবিত করে রামকৃষ্ণ মিশন? মুখ খুললেন মিশনের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ]


তিনি বলেছিলেন, ''এই গ্রুপের প্রত্যেকের সঙ্গে সমান ব্যবহার করা হবে। এখানে সিনিয়র-জুনিয়র ভেদাভেদ নেই, ঘরোয়া ক্রিকেটার বা আন্তর্জাতিক ক্রিকেটারের মধ্যে কোনও পার্থক্য করা হবে না। আমাদের একটাই লক্ষ্য। একটাই মিশন। সেটা হল আইপিএল জয়। প্রত্যেককেই একটা সহজ সরল পথ অবলম্বন করতে হবে। ২৬ মে আমাদের ফাইনাল খেলতে হবে। ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে সবকিছু দেখতে হবে। আজ থেকেই শুরু হোক সেই লড়াই। সেই পথ চলা। আমাদের পরিশ্রম, লড়াই ২৬ মে বা ২৩ মে শুরু করলে চলবে না, আজ থেকেই শুরু করতে হবে।''
মরশুমের শেষ লগ্নে এসে গম্ভীরের কথা প্রায় ফলে গিয়েছে। ফাইনালে উঠেছে কলকাতা শিবির। ২৬ মে নাইটরা জিতলে আরও একবার গম্ভীরের ছোঁয়ায় কলকাতা সেরা হবে। আগের দুবার অধিনায়ক হিসেবে গম্ভীর আইপিএল ট্রফি এনেছিলেন কলকাতায়। এবার মেন্টর গম্ভীর আরও একবার কি নাইটদের ভারতসেরা করতে পারবেন? কেকেআর ফাইনালে ওঠার পর থেকে প্রশ্নটা ঘুরছে। উত্তর মিলবে ২৬ মে।

 

[আরও পড়ুন: দলকে বদলে দিয়েছেন শাহরুখ, বাদশা জাদুতে মজে ফাইনালে ওঠা KKR তারকারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সানরাইজার্স হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে আইপিএল ফাইনালে কলকাতা নাইট রাইডার্স (KKR)।
  • গত কয়েকবছরের ব্যর্থতা ঝেড়ে ফেলে নাইটরা এবার স্বমহিমায় ধরা দিয়েছে।
  • আর কেকেআর শিবিরের এই ঘুরে দাঁড়ানোর পিছনে রয়েছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)।
Advertisement