shono
Advertisement
Hardik Pandya

ড্রেসিংরুমেই সাফল্যের চাবিকাঠি, সিরিজ সেরা হয়ে হার্দিকের মুখে অধিনায়ক সূর্যর প্রশংসা

টি-টোয়েন্টিতে হার্দিকের নেতা হওয়ার জল্পনা থাকলেও, অধিনায়ক করা হয় সূর্যকে।
Published By: Arpan DasPosted: 04:29 PM Oct 13, 2024Updated: 04:29 PM Oct 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে হার্দিক-সূর্যর যুগলবন্দি দেখেছে ক্রিকেট দুনিয়া। শেষ ওভারে হার্দিকের বলে বাউন্ডারি লাইনে দুরন্ত ক্যাচ ধরে ম্যাচের ছবিটা বদলে দিয়েছিলেন সূর্য। বিশ্বকাপ জিতেছে ভারত। বাংলাদেশ সিরিজের শেষেও হার্দিকের মুখে শোনা গেল টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যর প্রশংসা।

Advertisement

অথচ মাঝখানে পরিস্থিতি অন্যরকম ছিল। জল্পনা চলছিল, হার্দিককে হয়তো টি-টোয়েন্টির অধিনায়ক করা হবে। কিন্তু কার্যক্ষেত্রে দেখা যায়, রোহিতের আসন সামলানোর দায়িত্ব পেয়েছেন সূর্য। তার পর প্রশ্ন ওঠে, দুজনের মধ্যে সম্পর্ক কি ভালো আছে? এমনিতেই মুম্বই ইন্ডিয়ান্স দলেও দুজনের সম্পর্ক কীরকম, তা নিয়ে নানা গুঞ্জন ছিল। তবে এদিন সমস্ত গুজব মাঠের বাইরে ফেলে দিয়েছেন হার্দিক।

বাংলাদেশকে 'হোয়াইটওয়াশ' করার পর হার্দিক বলেন, "কোচ আর অধিনায়ক আমাদের যে স্বাধীনতা দিয়েছেন, তা অসাধারণ। যারা খেলছে, তাদের সবার উপর সেটার প্রভাব পড়ে। দিনের শেষে খেলাটা উপভোগ করতে হয়। নিজের থেকে সেরাটা বের করে নিয়ে আসাটাই আসল। যখন ড্রেসিংরুমে আনন্দের পরিবেশ থাকে, যখন সবাই সবার সাফল্য উদযাপন করে, তখন মনে হয় আরও ভালো খেলি।"

সেটা এই সিরিজে প্রমাণ করেছেন হার্দিক। প্রতিটা ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুলেছেন। সিরিজ সেরার পুরস্কারও পেয়েছেন। নিজের পারফরম্যান্স নিয়ে হার্দিকের বক্তব্য, "আমার মনে হয়, দলের জয়ে যথেষ্ট অবদান রাখতে পেরেছি। শরীরও দুরন্ত ছন্দে আছে। ঈশ্বরকে ধন্যবাদ। যেভাবে খেলে এসেছি, সেভাবেই খেলে যাব। নিজেকে বদলাইনি।" সেই সঙ্গে সোশাল মিডিয়া পোস্টে তিনি দলের তরুণ ব্রিগেডকে শুভেচ্ছা জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে হার্দিক-সূর্যর যুগলবন্দি দেখেছে ক্রিকেট দুনিয়া।
  • শেষ ওভারে হার্দিকের বলে বাউন্ডারি লাইনে দুরন্ত ক্যাচ ধরে ম্যাচের ছবিটা বদলে দিয়েছিলেন সূর্য। বিশ্বকাপ জিতেছে ভারত।
  • বাংলাদেশ সিরিজের শেষেও হার্দিকের মুখে শোনা গেল টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যর প্রশংসা।
Advertisement