shono
Advertisement
Shah Rukh Khan

'আজীবন এই দলটাকে ধরে রাখতে চাই', গম্ভীরকে ধন্যবাদ জানিয়ে আবেগপ্রবণ কিং খান

লখনউ থেকে কেকেআরে ফেরানোর জন্য 'মন্নত'-এ গম্ভীরের সঙ্গে দুঘণ্টা কথা বলেছিলেন শাহরুখ।
Published By: Arpan DasPosted: 01:58 PM May 28, 2024Updated: 04:03 PM May 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশ বছর পর আইপিএল জয়। নাইট রাইডার্সের ট্রফির সেলিব্রেশন কি এত তাড়াতাড়ি থামে? ক্রিকেটাররা তো আছেনই, সেই সঙ্গে রয়েছেন শাহরুখ খান। গৌতম গম্ভীরদের মাঝে দাঁড়িয়ে সকলকে একসঙ্গে বেঁধে রাখার আবেদন করলেন আবেগপ্রবণ নাইট মালিক।

Advertisement

রবিবার আইপিএল ফাইনালে হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছে কেকেআর (KKR)। জিতে নিয়েছে তৃতীয় শিরোপা (KKR IPL Champion)। গৌতম গম্ভীরকে নাইটদের মেন্টর হিসেবে ফিরিয়ে আনা যে 'মাস্টারস্ট্রোক', তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। তার আগে লখনউ সুপার জায়ান্টসে ছিলেন গম্ভীর। জানা যাচ্ছে, 'মন্নত'-এ তাঁর সঙ্গে দুঘণ্টা আলাদা করে বৈঠক করেন শাহরুখ। গম্ভীরকে নাকি 'ব্ল্যাঙ্ক চেক'-ও দেন। দশ বছরের চুক্তিতে নাইট রাইডার্সে আসার প্রস্তাব দেওয়া হয়। যার কিছুই জানতে পারেননি লখনউ মালিক সঞ্জীব গোয়েঙ্কা।

[আরও পড়ুন: জাতীয় দলের কোচ হতে চান মোদি-শাহ! ভুয়ো আবেদনপত্রে জেরবার বিসিসিআই]

চ্যাম্পিয়ন হওয়ার পর গম্ভীরকে আলাদা করে ধন্যবাদ জানান বলিউডের বাদশা (Shah Rukh Khan)। দলের সকলের সামনেই তিনি বলেন, "কখনও আলাদা করে তোমাকে ধন্যবাদ জানানো হয়নি। আজ সেটাই জানাতে চাই।" তার পরই এক অদ্ভুত অনুরোধ করেন কিং খান। সুনীল নারিনকে নাচতে দেখেছেন। এবার তিনি চান গম্ভীরও নাচের তালে পা মেলান। শাহরুখের প্রস্তাবে শুধুই মুচকি হাসলেন গম্ভীর (Gautam Gambhir)। 

তবে দলের বিষয়ে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। তিনি বলেন, "সকলকে অসংখ্য ধন্যবাদ। তোমরা অসাধারণ। এর পর তোমরা বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়বে, তাই অনেক শুভেচ্ছা। আমরা প্রত্যেকে তোমাদের খুব ভালোবাসি। আজীবন এই দলটাকে ধরে রাখতে পারলে খুব ভালো হত। এভাবেই খেলে যেতে আর আমার বক্তৃতা সহ্য করতে।" নাইটভক্তরাও নিশ্চয়ই সেটাই চাইবে।

[আরও পড়ুন: সৌদি লিগে রোনাল্ডোর শাসন, এক মরশুমে সবচেয়ে বেশি গোলের রেকর্ড পর্তুগিজ তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দশ বছর পর আইপিএল জয়। ক্রিকেটাররা তো আছেনই, সেই সঙ্গে আনন্দে মাতলেন শাহরুখ খান।
  • রবিবার আইপিএল ফাইনালে হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছে কেকেআর।
  • গৌতম গম্ভীরকে নাইটদের মেন্টর হিসেবে ফিরিয়ে আনা যে 'মাস্টারস্ট্রোক', তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।
Advertisement