shono
Advertisement
MS Dhoni

লখনউ ম্যাচে মেজাজ হারালেন ধোনি, বোতল ছুড়ে মারার 'হুমকি' ক্যামেরাম্যানকে!

সেই মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।
Posted: 10:06 AM Apr 24, 2024Updated: 01:52 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বরাবরই ঠান্ডা মাথার মানুষ। সেই সুবাদেই 'ক্যাপ্টেন কুল' তকমা পেয়েছেন। দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে খুব কম সময়ই তাঁকে মেজাজ হারাতে দেখা গিয়েছে। কিন্তু মঙ্গলবার লখনউ ম্যাচে রেগে আগুন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। যে মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

লখনউয়ের ঘরের মাঠে হারের পর মঙ্গলবার ছিল বদলার ম্যাচ। কিন্তু চিপকেও বদলাল না ছবিটা। চেন্নাইয়ের শব্দব্রহ্মের মাঝেও ধোনিদের হারিয়ে দেয় কেএল রাহুল অ্যান্ড কোং। আর সেই ম্যাচেই মাহিকে মেজাজ হারাতে দেখা গেল। নেটদুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, ড্রেসিংরুমে দাঁড়িয়ে ধোনি। ক্যামেরা তাঁর দিকে তাক করতেই বোতল ছুড়ে মারার 'হুমকি' দিচ্ছেন তিনি!

[আরও পড়ুন: ‘দেশের জন্য মঙ্গলসূত্র উৎসর্গ করেছেন আমার মা’, মোদিকে জবাব প্রিয়াঙ্কার]

কিন্তু কোন ঘটনার প্রেক্ষিতে তেলে বেগুনে জ্বলে উঠলেন ধোনি? ঘটনা চেন্নাইয়ের ইনিংসের সময়ের। ক্রিজে তখনই ব্যাট করছিলেন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় এবং শিবম দুবে। লখনউয়ের রান তাড়া করার লক্ষ্য নিয়ে জুৎসই পার্টনারশিপ তৈরির চেষ্টায় ছিলেন তাঁরা। সেই সময়ই এক মুহূর্তের জন্য ক্যামেরা ফোকাস করে ধোনির দিকে। দর্শকরা জায়ান্ট স্ক্রিনে ধোনিকে দেখতে পেলে যে উচ্ছ্বাসের সীমা বাঁধ ভাঙে, তা আর বলার অপেক্ষা রাখে না। চোখের সামনে ধোনির উপস্থিতিতে শব্দের মাত্রা রেকর্ডের পারদ ছুঁয়ে ফেলে। ফলে চিত্রগ্রাহকরাও সমর্থকদের মুখে হাসি ফোটাতে সদা তৎপর। কিন্তু সেটাই পছন্দ হয়নি ধোনির।

সেই সময় ঋতুরাজ ও দুবের থেকে ফোকাস ঘুরিয়ে তাঁর দিকে ক্যামেরা তাক করাতেই অগ্নিশর্মা ধোনি। বোতল ছুড়ে মারার ইশারা করেন তিনি। যে ভিডিও এখন সোশাল মিডিয়ার চর্চায়। উল্লেখ্য, গতকাল স্টয়নিসের দুরন্ত ব্যাটিংয়ের সৌজন্যে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাইকে ৬ উইকেটে হারায় লখনউ।

[আরও পড়ুন: দ্বিতীয় দফার ভোটের দিনই ফের রাজ্যে আসছেন মোদি, এবার নজরে সংখ্যালঘু অধ্যুষিত মালদহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement