shono
Advertisement
T20 World Cup 2024 Final

দ্রাবিড়ের জন্য বিশ্বকাপ! সোশাল ট্রেন্ড নাপসন্দ ভারতীয় দলের কোচের, মুগ্ধ অশ্বিন

'কোনও বিশেষ একজনের জন্য জিততে হবে, এমনটা আমি বিশ্বাস করি না', ট্রেন্ড দেখে মত দ্রাবিড়ের। ভারতীয় দলের হেডস্যরের এমন মন্তব্যে অভিভূত রবিচন্দ্রন অশ্বিন। দেশের আমজনতার একটাই প্রার্থনা, খেলোয়াড় হিসাবে তো বিশ্বকাপ জিততে পারেননি। কিন্তু কোচ হিসাবে যেন সেই অধরা মাধুরী পেতে পারেন ভারতের হেডস্যর।
Published By: Anwesha AdhikaryPosted: 06:49 PM Jun 29, 2024Updated: 06:59 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপের ফাইনালে ভারত। ১১ বছর পরে ফের বিশ্বসেরা হওয়ার হাতছানি। শনিবার মেগাফাইনালের আগে অবশ্য সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং #DoItForDravid। দেশের আমজনতার একটাই প্রার্থনা, খেলোয়াড় হিসাবে তো বিশ্বকাপ জিততে পারেননি। কিন্তু কোচ হিসাবে যেন সেই অধরা মাধুরী পেতে পারেন ভারতের হেডস্যর।

Advertisement

এই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে একদিন ব্যর্থতার গ্লানি নিয়ে মাথা নিচু করে ফিরতে হয়েছিল। সেখানেই গৌরবের মুকুট মাথায় পরার সুবর্ণ সুযোগ দ্রাবিড়ের (Rahul Dravid) কাছে! সেই ব্যর্থ নায়কের সামনেই ইতিহাস তৈরির হাতছানি। তিনি সম্রাট নন, রাজাও নন। খুব বেশি হলে জায়গিরদার হিসেবেই তাঁকে মনে রাখবে দেশের ক্রিকেট মহল। কিন্তু কোচ হিসাবে টানা তিনটে বিশ্বচ্যাম্পিয়নশিপের ফাইনালে নিয়ে গিয়েছেন দলকে। টি-২০ বিশ্বকাপের পরে কোচিংও ছেড়ে দেবেন। ভারতীয় ক্রিকেটপ্রেমীদের আশা, এবার অন্তত ট্রফি হাতে নিয়ে যোগ্য ফেয়ারওয়েল পাবেন দ্রাবিড়।

[আরও পড়ুন: ইউরো চ্যাম্পিয়ন কবে কোন দেশ? জানিয়ে দিল মেটা এআই

তবে বরাবরের প্রচারবিমুখ মিস্টার ডিপেন্ডেবলের কাছে সোশাল মিডিয়ার এমন ব্যাপারস্যাপার মোটেই পছন্দের নয়। ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে তিনি বলেন, "আমি শুধু চাই ভালো ক্রিকেট খেলা হোক। কোনও বিশেষ একজনের জন্য জিততে হবে, এমনটা আমি বিশ্বাস করি না। আমি বিশ্বকাপ (T20 World Cup 2024 Final) জিততে চাই কারণ এই টুর্নামেন্টটা রয়েছে। কোনও ব্যক্তির জন্য নয়, কেবল টুর্নামেন্টের জন্যই।"

ভারতীয় দলের হেডস্যরের এমন মন্তব্যে অভিভূত রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। এক্স হ্যান্ডেলে তিনি বলেন, "একটা দলগত খেলা কোনও নির্দিষ্ট ব্যক্তির জন্য জেতা উচিত- এমন বার্তা ছড়ানো উচিত নয়। তাতে দলের মধ্যের পরিবেশ নষ্ট হয়। আমি দ্রাবিড়কে চিনি। সোশাল মিডিয়ায় এমন বার্তা ছড়ালেও উনি যেভাবে তা নাকচ করে দিলেন, সেটা অনবদ্য।" ভারতীয় দলকে বিশেষ বার্তাও দিয়েছেন অশ্বিন।

[আরও পড়ুন: খুদে প্রতিভাকে সাহায্য, মার্লিন গ্রুপ এবং যুবরাজ সিং সেন্টার অফ এক্সিলেন্সের তরফে স্কলারশিপ ঋষিকাকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে একদিন ব্যর্থতার গ্লানি নিয়ে মাথা নিচু করে ফিরতে হয়েছিল। সেখানেই গৌরবের মুকুট মাথায় পরার সুবর্ণ সুযোগ দ্রাবিড়ের কাছে।
  • বরাবরের প্রচারবিমুখ মিস্টার ডিপেন্ডেবলের কাছে সোশাল মিডিয়ার এমন ব্যাপারস্যাপার মোটেই পছন্দের নয়।
  • ভারতীয় দলের হেডস্যরের এমন মন্তব্য অভিভূত রবিচন্দ্রন অশ্বিন।
Advertisement