shono
Advertisement
Ravindra Jadeja

বিশ্বজয়ের পরই বিদায়, বিরাট-রোহিতের পথ ধরে টি-টোয়েন্টি থেকে অবসর জাদেজারও

গতকালই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা আর বিরাট কোহলি। এবার সরে দাঁড়ালেন রবীন্দ্র জাদেজাও। শুধু ব্যাটে-বলে নয়, দুরন্ত ক্যাচ নিয়ে মুহূর্তের মধ্যে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। টি-টোয়েন্টিতে জাদেজার তলোয়ার চালানো দেখতে পাবেন না ক্রিকেটভক্তরা।
Published By: Arpan DasPosted: 05:11 PM Jun 30, 2024Updated: 07:09 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) জয়ের পর বিদায়ের ঢল। গতকালই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত শর্মা আর বিরাট কোহলি। এবার সরে দাঁড়ালেন রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja)। 

Advertisement

চলতি বিশ্বকাপে সেভাবে সফল হতে পারেননি জাড্ডু। কিন্তু তিনি মাঠে থাকা মানে ফিল্ডিংয়ে রান অবশ্যই বাঁচাবেন। দুরন্ত ক্যাচ নিয়ে মুহূর্তের মধ্যে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। কিন্তু এবার আর টি-টোয়েন্টিতে জাদেজার তলোয়ার চালানো দেখতে পাবেন না ক্রিকেটভক্তরা। বিরাট-রোহিতের অবসর ঘোষণার ধাক্কা কাটতে না কাটতেই চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন ভারতীয় দলের অলরাউন্ডার।

[আরও পড়ুন: টি-২০ থেকে অবসর, জাতীয় দলে বিরাট-রোহিতের ভবিষ্যৎ কী? মুখ খুললেন সম্ভাব্য কোচ গম্ভীর]

সোশাল মিডিয়ায় তিনি লিখেছেন, "আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিদায় নিচ্ছি। সকলকে হৃদয় থেকে ধন্যবাদ। আমি সবসময় দেশের হয়ে সবটা দেওয়ার চেষ্টা করেছি। অন্য ফরম্যাটগুলোতেও সেটা করব। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা আমার কাছে স্বপ্ন ছিলও। আমার আন্তর্জাতিক টি-টোয়েন্টির শেষ লক্ষ্য। অসংখ্য স্মৃতি, আনন্দ আর সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ জানাই।"

দেশের জার্সিতে তিনি ৭৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। শিকার করেছেন ৫৪টি উইকেটে। তাঁর ব্যাট থেকে এসেছে ৫১৫ রান। তার সঙ্গে অসাধারণ ফিল্ডিং। লোয়ার অর্ডারে নেমে ঝড় তুলতেও জুড়ি মেলা ভার। অবশেষে বিশ্বজয়ের সাফল্য মাথায় নিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টির দুনিয়াকে বিদায় জানালেন তিনি।

[আরও পড়ুন: অপ্রতিরোধ্য ইস্টবেঙ্গল, টালিগঞ্জকে সাত গোল দিয়ে কলকাতা লিগ শুরু লাল-হলুদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বিদায়ের ঢল।
  • চলতি বিশ্বকাপে সেভাবে সফল হতে পারেননি জাড্ডু।
  • বিশ্বজয়ের সাফল্য মাথায় নিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টির দুনিয়াকে বিদায় জানালেন তিনি।
Advertisement