shono
Advertisement
Rohit Sharma

হতাশায় ঝুঁকে কাঁধ, কাঁদছেন রোহিত! কী এমন হল? ভিডিও ভাইরাল

বিশ্বকাপের আগে ভারত অধিনায়কের এই অবস্থা চিন্তায় রাখবে ক্রিকেট ভক্তদের।
Posted: 11:24 AM May 07, 2024Updated: 12:43 PM May 07, 2024

সংবাদ প্রতিবাদ ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ড্রেসিং রুমে বসে আছেন রোহিত শর্মা (Rohit Sharma)। চোখে-মুখে হতাশার ছাপ। মনে পড়তে পারে, গত বছরের বিশ্বকাপ ফাইনালের কথা। অস্ট্রেলিয়ার কাছে হেরে কান্নায় ভেঙে পড়েছিলেন ভারত অধিনায়ক। সোমবার হায়দবাদের বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাচের পর যেন সেই দৃশ্যই ফিরে এল।

Advertisement

আইপিএল শেষ হলেই বল গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। যে ট্রফির দিকে তাকিয়ে আছেন ভারতের ক্রিকেট প্রেমীরা। ইতিমধ্যে ১৫ জনের দলও ঘোষণা হয়ে গিয়েছে। তার আগে রোহিত শর্মার যে ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা রীতিমতো আশঙ্কাজনক। হাত দিয়ে বারবার চোখ মুছছেন তিনি। কাঁধ ঝুঁকে পড়েছে। হতাশায় ভেঙে পড়েছেন। চোখে জল চিকচিক করছে। যেন আত্মবিশ্বাস তলানিতে ঠেকেছে। 

[আরও পড়ুন: ‘ভুল থেকেই শিখতে হবে, মাহি ভাইও শেখাতে পারবে না’, নেতৃত্বের ব্যর্থতা নিয়ে সাফাই হার্দিকের]

কেন এই অবস্থা রোহিতের? অনেকে মনে করছেন, সাম্প্রতিক ফর্মের জন্যই ভেঙে পড়েছেন মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক। গত পাঁচ ম্যাচে তাঁর রান ৪, ১১, ৪, ৪, ৮, ৬। মোট ৩৩। অথচ এই আইপিএলেই চেন্নাইয়ের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়েছেন হিটম্যান। মুম্বইয়ের ধারাবাহিক ব্যর্থতার মধ্যেও ওপেনিংয়ে ভরসা জুগিয়েছেন তিনি। কিন্তু তার পরেই রানের গতি নিচের দিকে। সম্ভবত সেই কারণেই হতাশ হয়ে পড়েছেন রোহিত। আবার অনেকের মতে, টানা ক্রিকেটে হিটম্যান ক্লান্ত। তাঁর বিশ্রাম দরকার। যেই কারণই হোক না কেন, তা দুশ্চিন্তায় রাখবে ভারতের ক্রিকেট ভক্তদের।

মরশুমের শুরু থেকেই বারবার বিতর্ক হয়েছে মুম্বইয়ের অধিনায়কত্ব নিয়ে। এবার রোহিতকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় হার্দিক পাণ্ডিয়ার কাঁধে। যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ ছিলেন ভক্তরা। যদিও সোমবার হায়দরাবাদ ম্যাচে ফিল্ডিংয়ের সময় খোশমেজাজেই দেখা যায় হিটম্যানকে। কিন্তু নিজের ব্যাটিং ব্যর্থতার পর হতাশার অন্ধকার নেমে আসে রোহিতের মুখে।

[আরও পড়ুন: ম্যাকলারেন আসার অপেক্ষা! ACL 2-এর লক্ষ্যে শক্তিশালী দল গড়ার পথে মোহনবাগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএল শেষ হলেই বল গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের।
  • যে ট্রফির দিকে তাকিয়ে আছেন ভারতের ক্রিকেট প্রেমীরা।
  • তার আগে রোহিত শর্মার যে ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা রীতিমতো আশঙ্কাজনক।
Advertisement