shono
Advertisement
Indian Cricket Team

বিরাট-রোহিতদের প্লেটে ছোলে-ভাটুরে, বড়া পাও, ব্রেকফাস্টে কী খেলেন চ্যাম্পিয়নরা?

হোটেলে ব্রেকফাস্টের পরই তাঁরা রওনা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য।
Published By: Arpan DasPosted: 03:32 PM Jul 04, 2024Updated: 03:52 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজয়ের (T20 World Cup 2024) পর দীর্ঘসময় বার্বাডোজেই আটকে ছিল টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। অবশেষে ঝড়ের ভ্রুকুটি উপেক্ষা করে বৃহস্পতিবার সকালে দেশের মাটিতে পা রেখেছেন রোহিত-বিরাটরা। ভোর ছটা নাগাদ বিমানবন্দরে নেমে তাঁরা চলে যান আইটিসি মৌর্য হোটেলে। সেখানে কী খাওয়া-দাওয়ার বন্দোবস্ত ছিল চ্যাম্পিয়নদের জন্য?

Advertisement

সাধারণত, কড়া ডায়েটে থাকেন ক্রিকেটাররা। ফিটনেস ধরে রাখার জন্য অনেক খাবারই বিরাটদের কাছে বাতিলের তালিকায় রয়েছে। পছন্দের খাবার ইচ্ছে থাকলেও মুখে তুলতে চান না তাঁরা। কিন্তু এখন আর কীসের অপেক্ষা? এখন বিশ্বচ্যাম্পিয়নরা কিছুদিনের জন্য ডায়েট ভুলে থাকলেও পারেন। আর পেটপুজো ছাড়া কি উৎসব হয়! তাই দিল্লির হোটেলে বিভিন্ন ধরনের খাবারের আয়োজন ছিল বিরাট-রোহিতদের জন্য।

[আরও পড়ুন: কাজ শুরু কুয়াদ্রাতের, প্রথম দিনের ইস্টবেঙ্গল অনুশীলনে হাজির ১৭ জন]

হোটেলে ঢুকতেই তাঁদের বিরাট সাইজের কেক দিয়ে স্বাগত জানালেন শেফরা। জার্সির রঙের সঙ্গে মিলিয়ে তৈরি সেই কেক। টিম ইন্ডিয়াকে 'অভিনন্দন' জানানোর পাশাপাশি রয়েছে ক্রিকেটারদের ছবিও। আর সবার উপরে পেল্লায় আকারের বিশ্বকাপ ট্রফি। এখানেই শেষ নয়, ক্রিকেটারদের ঘরেও ছিল ব্যাট-বলের মতো তৈরি বিভিন্ন প্রকারের স্ন্যাকস। এছাড়া আম, জাম আর চেরির মতো ফল তো ছিলই।

আর ব্রেকফাস্টে? সেখানে মুম্বইকর রোহিত শর্মার জন্য ছিল মুম্বইয়ের ধরনে তৈরি বড়া পাও। আর বিরাটের জন্য অমৃতসর স্টাইলের বিশেষ ছোলে-ভাটুরে। ভারতের হয়ে ফাইনালের প্লেয়ার অফ ম্যাচের যে এই খাবারের প্রতি আলাদাই ভালোবাসা আছে, তা সব ক্রিকেটভক্তই জানেন। হোটেলে ব্রেকফাস্টের পর তাঁরা রওনা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য। এর পর মুম্বইয়ের উদ্দেশে উড়ে যাবেন রোহিতরা।

[আরও পড়ুন: মোদির সঙ্গে সাক্ষাৎ বিশ্বজয়ীদের, রোহিতদের কী বললেন প্রধানমন্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বজয়ের পর দীর্ঘসময় বার্বাডোজেই আটকে ছিল টিম ইন্ডিয়া।
  • অবশেষে ঝড়ের ভ্রুকুটি উপেক্ষা করে বৃহস্পতিবার সকালে দেশের মাটিতে পা রেখেছেন রোহিত-বিরাটরা।
  • ভোর ছটা নাগাদ বিমানবন্দরে নেমে তাঁরা চলে যান আইটিসি মৌর্য হোটেলে।
Advertisement