shono
Advertisement
Virat Kohli

টোস্ট করতে গিয়ে হিমশিম কোহলি! আধপোড়া পাউরুটিতেই উদরপূর্তি? ভাইরাল ভিডিও

বার্বাডোজে 'বন্দিদশায়' বিপাকে বিরাট।
Published By: Anwesha AdhikaryPosted: 01:13 PM Jul 04, 2024Updated: 05:18 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বক্রিকেটের কিং তিনি। মাঠে নামলেও তাঁর ব্যাটে রানের ফুলঝুরি। জিতেছেন দুটো বিশ্বকাপ। কিন্তু সামান্য পাউরুটি টোস্ট করতে গিয়ে হিমশিম খেলেন সেই বিরাট কোহলি (Virat Kohli)। শেষ পর্যন্ত পোড়া পাউরুটি দিয়েই উদরপূর্তি করতে হল কিং কোহলিকে। বার্বাডোজের হোটেলে বিরাটের এই কাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

বিশ্বজয়ের পর হারিকেন ‘বেরিলে’র দাপটে আটকে পড়েছিল গোটা ভারতীয় দল। সেখানকার পরিস্থিতি খারাপ হতে থাকে। বন্ধ হয়ে যায় বিমানবন্দর। জারি হয় কারফিউ। হোটেলবন্দি হয়ে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। সেই হোটেল থেকেই ভাইরাল হয়েছে বিরাট 'কীর্তি'র ভিডিও। গত ১ জুলাই প্রকাশ্যে আসে এই ভিডিওটি। ইতিমধ্যেই দেড় লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। একাধিক মানুষের মজার কমেন্টে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স।

[আরও পড়ুন: সাধারণ যাত্রীদের উপেক্ষা করে বিশ্বজয়ীদের জন্য বিশেষ বিমান! এয়ার ইন্ডিয়াকে নোটিস DGCA-র

দেখা যাচ্ছে, ছাই রঙা ফুলহাতা টিশার্ট আর সাদা প্যান্ট পরে হোটেলের টোস্টারের সামনে হাজির হয়েছেন বিরাট (Virat Kohli)। হাতে একটি প্লেট নিয়ে টোস্টারের সামনে দাঁড়িয়েও বুঝতে পারছেন না, কীভাবে পাউরুটি সেঁকবেন। এদিক-ওদিক ঘুরে বোঝার চেষ্টা করেন, টোস্টারটি কীভাবে কাজ করছে। কিন্তু কিং কোহলি কিছু বুঝে ওঠার আগেই টোস্টার থেকে বেরিয়ে আসে 'টোস্ট' হওয়া পাউরুটি। কিন্তু সেটাকে টোস্টের বদলে আধপোড়া বলাই ভালো। শুকনো মুখে সেই আধপোড়া পাউরুটি নিয়েই টোস্টারের সামনে থেকে সরে যান সদ্য বিশ্বজয়ী।

সেই ভিডিও দেখে নেটিজেনদের একাংশের মত, বিশ্বজয়ের পরেও কেমন সাধারণ মানুষের মতো টোস্ট খাচ্ছেন বিরাট। কারওর দাবি, এবার একটা দিন তো ডায়েট ভেঙে ভাজাভুজি খেতেই পারেন তিনি। কেউ আবার আর্জি জানাচ্ছেন, কেউ তো কিং কোহলিকে একটা টোস্ট করে দিতে পারে। তবে বন্দিদশা কাটিয়ে বৃহস্পতিবার অবশেষে দেশে ফিরেছে গোটা ভারতীয় দল।

[আরও পড়ুন: বিশ্বজয়ীদের ঘরে ফেরা LIVE UPDATE: বিশেষ জার্সি পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রোহিত-বিরাটদের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বজয়ের পর হারিকেন ‘বেরিলে’র দাপটে আটকে পড়েছিল গোটা ভারতীয় দল।
  • কিং কোহলি কিছু বুঝে ওঠার আগেই টোস্টার থেকে বেরিয়ে আসে 'টোস্ট' হওয়া পাউরুটি। কিন্তু সেটাকে টোস্টের বদলে আধপোড়া বলাই ভালো।
  • বন্দিদশা কাটিয়ে বৃহস্পতিবার অবশেষে দেশে ফিরেছে গোটা ভারতীয় দল।
Advertisement