shono
Advertisement
Sachin Tendulkar

ফের ব্যাট হাতে মাঠে নামছেন শচীন, খেলবেন নয়া টুর্নামেন্টে

শচীন বলছেন, "ক্রিকেটার মন থেকে কখনও অবসর নেন না। সবসময় মাঠে ফেরার সুযোগ খোঁজেন।"
Published By: Subhajit MandalPosted: 08:57 PM Sep 30, 2024Updated: 08:57 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে নস্ট্যালজিয়া। ফিরছেন শচীন। ব্যাট হাতে ফের মাঠে নামতে দেখা যাবে মাস্টার ব্লাস্টারকে। অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে আয়োজিত আন্তর্জাতিক মাস্টার্স লিগে খেলবেন শচীন।

Advertisement

মাস্টার ব্লাস্টার নিজেই ঘোষণা করে দিলেন তিনি মাঠে ফিরছেন। চলতি বছরের শেষেই একটি টুর্নামেন্টে খেলতে দেখা যাবে তাঁকে। বছর শেষে ভারতেই আয়োজিত হবে আন্তর্জাতিক মাস্টার্স লিগ বা আইএমএল। ছয় দলের ওই প্রতিযোগিতা শচীনের নিজেরই মস্তিষ্কপ্রসূত। সেই সঙ্গে রয়েছেন লিটল মাস্টার শচীন তেণ্ডুলকরও। দুজনের পরিকল্পনা মতো একটি সংস্থা তৈরি হবে। সেই সংস্থার অধীনে আয়োজিত হবে টুর্নামেন্ট।

মুম্বই, লখনউ এবং রায়পুরে ম্যাচগুলি হবে। ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড এবং শ্রীলঙ্কার ক্রিকেটারেরা খেলবেন ওই মেগা টুর্নামেন্টে। অবসর নেওয়া ক্রিকেটারদের নিয়েই খেলা হবে। ওই টুর্নামেন্টগুলিতে যারা দল কিনতে চান, সেইসব আগ্রহী সংস্থার কাছে ইতিমধ্যেই দরপত্র চাওয়া হয়েছে।

শচীন নিজেও প্রথম বছর ওই টুর্নামেন্টে খেলবেন। সাম্প্রতিক কালে অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের একাধিক লিগ বেশ জনপ্রিয় হয়েছে। মাস্টার ব্লাস্টারের আশা নতুন এই আন্তর্জাতিক মাস্টার্স লিগও সফল হবে। ওই টুর্নামেন্টের আয়োজনের কথা ঘোষণা করে শচীন বলছেন, "গত এক দশকে অন্য উচ্চতায় পৌঁছে গিয়েছে টি-২০ ক্রিকেট। দর্শকরা চাইছেন নতুন এই ফরম্যাটে পুরনো চেনা লড়াইগুলি দেখতে। তাই এই টুর্নামেন্ট।" শচীন বলছেন, "ক্রিকেটার মন থেকে কখনও অবসর নেন না। সবসময় মাঠে ফেরার সুযোগ খোঁজেন।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাস্টার ব্লাস্টার নিজেই ঘোষণা করে দিলেন তিনি মাঠে ফিরছেন।
  • চলতি বছরের শেষেই একটি টুর্নামেন্টে খেলতে দেখা যাবে তাঁকে।
  • বছর শেষে ভারতেই আয়োজিত হবে আন্তর্জাতিক মাস্টার্স লিগ বা আইএমএল।
Advertisement