shono
Advertisement
Sanju Samson

রোহিতের পর সঞ্জুকে টি-২০ ক্যাপ্টেন চান এই প্রাক্তন তারকা, গল্পেই নেই হার্দিক!

হার্দিকের বর্তমান ফর্ম ও অধিনায়কত্ব বারবার পড়ছে সমালোচনার মুখে।
Posted: 11:03 AM Apr 24, 2024Updated: 12:15 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার অনুপস্থিতিতে একাধিক বার টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় দলের দায়িত্ব সামলাতে দেখা গিয়েছে হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। যদিও চোটের কারণে দীর্ঘদিন দলের বাইরে থাকতে হয়েছে তারকা অলরাউন্ডারকে। তবে সুস্থ হয়ে আইপিএলে ফিরেছেন। কিন্তু তাঁর বর্তমান ফর্ম ও অধিনায়কত্ব বারবার পড়ছে সমালোচনার মুখে। তাঁর নেতৃত্বে চলতি টুর্নামেন্টে একের পর এক ম্যাচে হোঁচট খাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এমন পরিস্থিতিতে বড়সড় মতামত প্রকাশ করলেন হরভজন সিং। প্রাক্তন স্পিনারের মতে, টি-টোয়েন্টির ভবিষ্যৎ ক্যাপ্টেন হিসেবে ভাবা উচিত সঞ্জু স্যামসনকে!

Advertisement

এমনিতে জাতীয় দলের নিয়মিত সদস্য নন সঞ্জু। দল থেকে একাধিকবার তাঁর বাদ পড়া নিয়ে নানা প্রশ্নও উঠেছে। কিন্তু হরভজন চান, টি-টোয়েন্টি ফরম্যাটে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হোক সঞ্জুকেই (Sanju Samson)। তাঁকেই নেতার ভূমিকা পালন করার জন্য প্রস্তুত করুক নির্বাচন মণ্ডলী। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভাজ্জির এই প্রস্তাব রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। কারণ তিনি যে হার্দিককে কোনও ভাবেই ছোট ফরম্যাটের অধিনায়ক হিসেবে ভাবছেন না, তা তাঁর এই মন্তব্য থেকেই স্পষ্ট।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: উদ্ধার দ্বিতীয় বন্দুক, আর কী মিলল? দেখুন ভিডিও]

মুম্বইয়ের বিরুদ্ধে রাজস্থানের দুরন্ত পারফরম্যান্সের পরই নিজের ইচ্ছে প্রকাশ করেন হরভজন। এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, "আসন্ন বিশ্বকাপে সঞ্জুকেই উইকেটকিপার-ব্যাটার হিসেবে নেওয়া উচিত ভারতীয় দলের। আর রোহিতের পর ওকেই ক্যাপ্টেন হিসেবে ভাবা উচিত। এ নিয়ে কি কারও সন্দেহ আছে?"

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম একাদশে উইকেটকিপারের দায়িত্ব কে পাবেন, সে নিয়ে জোর জল্পনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কেএল রাহুল, সঞ্জু স্যামসন, ঋষভ পন্থদের নাম নিয়ে চলছে আলোচনা। তবে রাজস্থানের হয়ে সঞ্জুর ফর্ম দেখে ভাজ্জি ভোট দিচ্ছেন তাঁকেই। ইরফান পাঠান অবশ্য ভারতীয় স্কোয়াডে সঞ্জু কিংবা কেএল রাহুলকে দেখছেন না। তাঁর মতে, এক্ষেত্রে এগিয়ে পন্থই।

[আরও পড়ুন: স্তনযুগলে গাঁজা পাতা, হাতে ‘সুট্টা’, মিয়া খালিফার কাণ্ডে তুমুল শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement