shono
Advertisement
Sanju Samson

রনজিতে বাংলার বিরুদ্ধে খেলছেন না স‌্যামসন, স্বস্তি অনুষ্টুপদের

শনিবার থেকে রনজিতে কেরলের বিরুদ্ধে নামছে বাংলা।
Published By: Anwesha AdhikaryPosted: 01:52 PM Oct 25, 2024Updated: 03:32 PM Oct 25, 2024

স্টাফ রিপোর্টার: বিহার ‌ম‌্যাচ থেকে পয়েন্ট নষ্ট হয়েছে। কল‌্যাণীতে চার দিনের মধ্যে এক দিনও খেলা শুরু করা যায়নি মাঠে ভিজে থাকার জন‌্য। শনিবার থেকে রনজিতে (Ranji Trophy) কেরলের বিরুদ্ধে নামছে বাংলা। এই ম‌্যাচে অলআউট ঝাঁপাতে চাইছেন অনুষ্টুপ মজুমদাররা। কারণ এখান থেকে পুরো পয়েন্ট না এলে নকআউট যাওয়া নিয়ে সমস‌্যা আরও বাড়বে।

Advertisement

কিন্তু এরকম একটা ম‌্যাচের আগে আবহাওয়ার দিকে তাকিয়ে থাকতে হচ্ছে অনুষ্টুপদের। কারণ ঘূর্ণিঝড় ডানার দাপটে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে এই ম‌্যাচ ঘিরেও অনিশ্চয়তা তৈরি হয়েছে। দু’দিন আগে থেকেই পুরো মাঠ ঢেকে দেওয়া হয়েছে। যাতে বৃষ্টি থামার সময় ম‌্যাচ শুরু করতে খুব বেশি সময় না লাগে।

অন্যদিকে, কেরল টিম বুধবারই শহরে চলে এসেছে। তবে বাংলার বিরুদ্ধে খেলতে পারবেন না সঞ্জু স‌্যামসন (Sanju Samson)। ভারতীয় এই উইকেটকিপার ব‌্যাটারের ‘সিষ্ট’ হয়েছে। ফলে অস্ত্রোপচার হবে তাঁর। তাই বাংলার বিরুদ্ধে রনজিতে নেই সঞ্জু। বাংলাও অবশ‌্য এই ম‌্যাচ তিনজনকে পাচ্ছে না। অভিমন‌‌্যু ঈশ্বরণ, মুকেশ কুমার আর অভিষেক ভারতীয় ‘এ’ টিমের হয়ে অস্ট্রেলিয়া সফরে গিয়েছেন।

উল্লেখ্য, ‘ডানা’র জন্য বিসিসিআইয়ের কাছে ম্যাচ পিছনোর আবেদন করেছিল সিএবি। কেবল রনজি ম্যাচ নয়, আগামী ২৭ অক্টোবর বাংলার অনূর্ধ্ব-২৩ দল খেলবে রেলওয়েজের বিরুদ্ধে। সেটাও পিছনোর আবেদন ছিল। কিন্তু তাতে সাড়া দিল না বিসিসিআই। জানা যাচ্ছে, বাংলার ম্যাচ পিছিয়ে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই। কারণ, রনজির মতো এত বড় প্রতিযোগিতার একটি ম্যাচ পিছিয়ে দিলে তার প্রভাব পড়বে গোটা সূচিতেই। যা একপ্রকার অসম্ভব। ফলে কেরলের বিরুদ্ধে বাংলার ম্যাচের সূচি বদলাচ্ছে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এখান থেকে পুরো পয়েন্ট না এলে নকআউট যাওয়া নিয়ে সমস‌্যা আরও বাড়বে।
  • ভারতীয় এই উইকেটকিপার ব‌্যাটারের ‘সিষ্ট’ হয়েছে। ফলে অস্ত্রোপচার হবে তাঁর।
  • ‘ডানা’র জন্য বিসিসিআইয়ের কাছে ম্যাচ পিছনোর আবেদন করেছিল সিএবি।
Advertisement