shono
Advertisement
Virat Kohli

মোদির রাজ্যে প্রশ্নের মুখে বিরাটের নিরাপত্তা, অনুশীলন বাতিল আরসিবির!

Published By: Anwesha AdhikaryPosted: 03:57 PM May 22, 2024Updated: 04:31 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রশ্নের মুখে বিরাট কোহলির নিরাপত্তা! তার জেরে আহমেদাবাদে অনুশীলন বাতিল করতে বাধ্য হল আরসিবি। এমনকি ম্যাচের আগের দিন প্রথামাফিক সাংবাদিক সম্মেলনেও আসেননি দলের সদস্যরা। ইতিমধ্যে আহমেদাবাদ থেকে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর। 

Advertisement

চলতি আইপিএলে বারবার ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। মাঠে ঢুকে পড়ে বিরাট (Virat Kohli ) বা রোহিতের মতো তারকাদের জড়িয়ে ধরেছেন ভক্তরা। এমনকি বেঙ্গালুরুতে চেন্নাই বনাম আরসিবি ম্যাচে মাঠে ঢুকে পড়বেন বলে সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন এক ব্যক্তি। তবে সন্ত্রাসবাদীদের হামলা হতে পারে বলে কোনও সম্ভাবনা ছিল না আইপিএল (IPL 2024) জুড়ে। কিন্তু মেগা টুর্নামেন্টের আগে আচমকা প্রশ্ন উঠে গেল খোদ বিরাটের নিরাপত্তা নিয়ে। 

[আরও পড়ুন: কোপা আমেরিকায় বড় বদল, চালু হচ্ছে ক্রিকেটের এই নিয়ম

সংবাদমাধ্যমটির দাবি, মঙ্গলবার আহমেদাবাদের গুজরাট কলেজ গ্রাউন্ডে আরসিবির (RCB) অনুশীলন করার কথা ছিল। কিন্তু তা বাতিল করে দেয় টিম ম্যানেজমেন্ট। সূত্রের খবর, আরসিবি আহমেদাবাদে আসার আগেই হামলাকারী সন্দেহে চারজনকে আটক করে স্থানীয় পুলিশ। সেই গ্রেপ্তারির খবর পেয়েই জানিয়ে দেওয়া হয় আরসিবি ও রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals)। সেই খবরের ভিত্তিতেই অনুশীলন বাতিল করে আরসিবি। রাজস্থানের বেশ কয়েকজন তারকাও অনুশীলনে যাননি। বুধবার ম্যাচ খেলতে নামবে দুই দল। সেই ম্যাচে আরও কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হবে বলে খবর।

যদিও অন্য একটি সূত্রের দাবি, নিরাপত্তায় ত্রুটি নয়, অন্য কারণে অনুশীলন বাতিল করেছে আরসিবি।প্রচণ্ড গরমের কারণে সন্ধে ছটার সময়ে বিরাটরা অনুশীলন করতে চেয়েছিলেন। কিন্তু সাড়ে ছটা পর্যন্ত ফ্লাডলাইট জ্বালানোর অনুমতি ছিল বলেই আর অনুশীলনে আসেনি আরসিবি। তবে গুজরাটে নেমে কেন বিরাটের মতো তারকাদের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা হল, সেই নিয়ে প্রশ্ন উঠছে। 

[আরও পড়ুন: পারেননি ধোনি-রোহিতরাও, কেকেআরকে ফাইনালে তুলে বিরল নজির শ্রেয়সের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement