shono
Advertisement
Shah Rukh Khan

'বলিউডের জামাই কোহলি, অনুষ্কার সঙ্গে প্রেম করার সময় থেকে চিনি', আবেগঘন শাহরুখ

কোহলির বিষয়ে আর কোন কথা ফাঁস করলেন কিং খান? জেনে নিন।
Posted: 12:42 PM May 01, 2024Updated: 12:42 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটের ২২ গজে তিনি বিরাট রেকর্ডের মালিক। তাঁর ব্যাটিংয়ে মুগ্ধ গোটা বিশ্ব। ব্যতিক্রমী নন শাহরুখ খানও। ঠিক ধরেছেন, কথা হচ্ছে বিরাট কোহলির। তবে কিং খানের কাছে ক্রিকেটার বিরাটের একটি অন্য পরিচয়ও রয়েছে। তিনি বলিউডের জামাই। সহকর্মী অনুষ্কা শর্মার স্বামী। আর এই প্রসঙ্গেই ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে আবেগঘন মন্তব্য শোনা গেল বলিউড বাদশার মুখে।

Advertisement

বর্তমানে আইপিএল নিয়ে ব্যস্ত কিং খান (Shah Rukh Khan)। কেকেআরের প্রায় প্রতিটি ম্যাচেই দেখা যাচ্ছে কর্ণধারকে। সম্প্রতি আইপিএল সম্প্রচারকারী চ্যানেলকে একটি সাক্ষাৎকার দেন তিনি। সেখানেই বিরুষ্কার সঙ্গে নিজের বন্ধুত্ব নিয়ে বলতে শোনা যায় শাহরুখকে। কোহলিকে 'বলিউডের জামাই' হিসেবেও সম্বোধন করেন তিনি।

[আরও পড়ুন: এক দেওয়ালে দুই নাম, প্রার্থী কে? দেবাশিস নাকি দেবতনু! চরম বিভ্রান্তি বীরভূম বিজেপিতে]

বাদশার কথায়, "আমি ওর (কোহলি) সঙ্গে অনেকটা সময় কাটিয়েছি। ভীষণ ভালোলাগে ওকে। আমরা তো বলি ও আমাদের জামাই। আমাদের বলিউডের জামাই। বিরাট আর অনুষ্কাকে আমি দীর্ঘদিন ধরে চিনি। যখন ওরা দুজন ডেটিং করত, সেই সময় থেকে ওদের সঙ্গে কথাবার্তা হয়। তখন আমি অনুষ্কার সঙ্গে সিনেমার শুটিং করতাম। দারুণ মিশুকে ছেলে।"

একবার কোহলিকে নিজের নাচের সিগনেচার স্টাইলও শিখিয়েছিলেন শাহরুখ। "পাঠান ছবির টাইটেল সংয়ে ওকে ডান্স স্টেপ শিখিয়েছিলাম। আসলে একটা ম্যাচে রবীন্দ্র জাদেজার সঙ্গে নাচের ওই স্টেপটা করার চেষ্টা করছিল বিরাট। দেখলাম, খুব খারাপ করছে। তাই বলেছিলাম, আমি স্টেপটা শিখিয়ে দেব যাতে পরের বিশ্বকাপ কিংবা অন্য চ্যাম্পিয়নশিপে ও নাচতে পারে।" হেসে বলেন শাহরুখ। উল্লেখ্য, বুধবার অনুষ্কার জন্মদিন। সেদিনই কিং খানের সঙ্গে বিরুষ্কার ব্যক্তিগত সম্পর্কের কথা জানতে পারলেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: রেভান্না সেক্স স্ক্যান্ডাল: সব জেনেও ‘কালপ্রিটে’র হয়ে প্রচার করেন মোদি, বিস্ফোরক ওয়েইসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিং খানের কাছে ক্রিকেটার বিরাটের একটি অন্য পরিচয়ও রয়েছে।
  • তিনি বলিউডের জামাই। সহকর্মী অনুষ্কা শর্মার স্বামী।
  • আর এই প্রসঙ্গেই ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে আবেগঘন মন্তব্য শোনা গেল বলিউড বাদশার মুখে।
Advertisement