shono
Advertisement

Breaking News

Rohit Sharma and MS Dhoni

ধোনি না রোহিত, প্রিয় অধিনায়ক কে? 'গুগলি' প্রশ্নে ফাঁসলেন ভারতের তারকা অলরাউন্ডার

উত্তর শুনে খোঁচা দিলেন খোদ রোহিতই।
Published By: Arpan DasPosted: 05:57 PM Oct 06, 2024Updated: 05:57 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুজনেই আইপিএলের সফলতম অধিনায়ক। একজনের ঝুলিতে যদি পাঁচটি ট্রফি হয়, তো আরেকজনের ছটি। টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন দুই ভারতীয়ই। দুজনের নাম যে, মহেন্দ্র সিং ধোনি আর রোহিত শর্মা, সেটা নতুন করে বলার প্রয়োজন পড়ে না। কিন্তু যদি প্রশ্ন করা যায়, এদের মধ্যে কে পছন্দের অধিনায়ক? নিশ্চয়ই ধন্ধে পড়বেন ভারতের ক্রিকেটভক্তরা। এবার সেই 'গুগলি'র সামনে পড়লেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডারও।

Advertisement

চলতি বছরে রোহিত শর্মার অধীনে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। এর আগে একবারই এই ট্রফি জিতেছিল। সেটা ধোনির অধীনে। আর এবার ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারান রোহিতরা। ফাইনালে ১৬ বলে ২৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন শিবম দুবে। তার আগে আইপিএলেও দুরন্ত ফর্মে ছিলেন। সেখানে তিনি আবার ধোনির অধীনে চেন্নাই সুপার কিংসে খেলেছেন।

এদের মধ্যে প্রিয় অধিনায়ক কে? সেই প্রশ্নের মুখে পড়তে হল শিবমকে। সেই সময় পাশে ছিলেন রোহিত-সূর্যকুমাররাও। তাঁদের মনে হয়েছিল, এই প্রশ্নে ফেঁসে যাবেন শিবম। কিন্তু স্পিন বোলারের সামনে যেরকম বিধ্বংসী খেলেন তিনি, এই প্রশ্নেরও উত্তর দিলেন সেভাবেই। সোজা মাঠের বাইরে বল পাঠালেন। তাঁর স্পষ্ট উত্তর, "যখন যে দলের হয়ে খেলি, তখন সেই দলের অধিনায়ক সেরা। চেন্নাইয়ের হয়ে খেলার সময় ধোনি সেরা। আর ভারতের হয়ে খেললে রোহিত।"

শিবমের উত্তর শুনে খোঁচা দেওয়ার সুযোগ ছাড়েননি রোহিত। তিনিও পালটা বলেন, "উত্তরটা আগে থেকে ভেবে এসেছিলি নাকি?" তবে ধোনি এখন আর সিএসকে-র অধিনায়ক নন। অন্যদিকে চোটের জন্য বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলছেন না শিবম। তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে তিলক বর্মাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুজনেই আইপিএলের সফলতম অধিনায়ক। দুজনের ঝুলিতেই ছটি করে ট্রফি।
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন দুই ভারতীয়ই।
  • দুজনের নাম যে, মহেন্দ্র সিং ধোনি আর রোহিত শর্মা, সেটা নতুন করে বলার প্রয়োজন পড়ে না।
Advertisement