shono
Advertisement
Suryakumar Yadav

মুম্বইয়ের পুরো খেলা দেখেননি সূর্য, কারণ জানালেন স্বয়ং তারকাই

অস্ত্রোপচার ছাড়াও একাধিক চোট ছিল সূর্যর।
Posted: 08:30 PM Apr 10, 2024Updated: 08:33 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার দীর্ঘদিন ধরেই ক্রিকেট মাঠের বাইরে। শেষ তাঁকে ব্যাট হাতে দেখা গিয়েছে গত বছরের ডিসেম্বরে।
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে শতরান করেছিলেন ‘স্কাই’। ওই ম্যাচেই গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। তার পর স্পোর্টস হার্নিয়ার অপারেশন হয় তাঁর। সেই সূর্যকুমার যাদব বলছেন, দলের তিনটি ম্যাচ তিনি অর্ধেকটা দেখেছেন। পুরো ম্যাচ তিনি দেখেননি। 

Advertisement

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কি ডাক পাবেন কোহলি? নির্বাচক প্রধান আগরকর বললেন…]


কেন দেখেননি দলের খেলা? আইপিএল ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে সূর্যকুমার বলেছেন, ''দলের খেলা ঘরে বসে টেলিভিশন দেখা খুব অস্বস্তিকর। খেলা দেখিনি তা নয়। অর্ধেকটা করে দেখেছি।'' বেঙ্গালুরুতে এনসিএতে তিনি ছিলেন। সেই সময়ে রাত সাড়ে দশটা- পৌনে এগোরাটার মধ্যে ঘুমিয়ে পড়তেন। তাই খেলার একটা অর্ধই তিনি দেখতেন। পরের দিন সময় করে পুরো ম্যাচটা দেখতেন সূর্য। 


অস্ত্রোপচার ছাড়াও একাধিক চোট ছিল সূর্যর। চোট ছিল গোড়ালিতে, ডান পয়ের হাঁটুতে। চোট সারিয়ে মাঠে ফেরার জন্য অনেক নিয়ম মেনে চলতে হতো সূর্যকে। এত সব নিয়ম মেনে চলার জন্যই দলের পুরো খেলা দেখতে পারেননি সূর্যকুমার যাদব। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।
  • বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার দীর্ঘদিন ধরেই ক্রিকেট মাঠের বাইরে।
  • শেষ তাঁকে ব্যাট হাতে দেখা গিয়েছে গত বছরের ডিসেম্বরে।
Advertisement