shono
Advertisement
T20 World Cup 2024 Final

আইসিসির পোস্টে 'কিং' কোহলির বন্দনা, আইপিএল মনে করিয়ে বিরাট খোঁচা ব্রডের

যুবরাজ সিংয়ের কাছে এক ওভারে ছয় ছক্কার রেকর্ড কি ভুলে গিয়েছেন ব্রড? পালটা দিলেন সমর্থকরাও।
Published By: Arpan DasPosted: 04:00 PM Jun 29, 2024Updated: 05:26 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে এখনও জ্বলে ওঠেনি বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট। বহুপ্রতীক্ষিত ট্রফি থেকে মাত্র এক কদম দূরে টিম ইন্ডিয়া। তার আগেই ট্রোলের শিকার 'কিং' কোহলি। আর আক্রমণ করেছেন কে? তাঁর নাম স্টুয়ার্ট ব্রড (Stuart Broad)। যাঁর সঙ্গে জড়িয়ে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে যুবরাজ সিংয়ের কাছে ছয় ছক্কা খাওয়ার রেকর্ড।

Advertisement

ঘটনাচক্রে ব্রডের দেশ ইংল্যান্ডকে হারিয়েই বিশ্বকাপ (T20 World Cup 2024 Final) ফাইনালে উঠেছেন রোহিতরা। ফাইনালে এবার দক্ষিণ আফ্রিকা। আশায় দেশ বাঁধছে দেশবাসী। ২০১১-র বিশ্বকাপ জয়ের পর আবার ভুবনজয়ের প্রতীক্ষা। সেই দলে ছিলেন তখনের উঠতি তারকা বিরাট কোহলি। কিন্তু টি-টোয়েন্টির সর্বোচ্চ খেতাব ছোঁয়া হয়ে ওঠেনি তাঁর। সেটাকে সামনে রেখেই আইসিসি থেকে পোস্ট করা হয়, "কিংয়ের মুকুটে প্রতীক্ষিত রত্ন ওঠার অপেক্ষা। টি-টোয়েন্টির সাফল্য থেকে এক পা দূরে দাঁড়িয়ে বিরাট কোহলি।"

[আরও পড়ুন: ‘দেশে কাপ নিয়ে আয়’, শিষ্য রোহিতের কাছে আবদার গুরু দীনেশের]

এতটা পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু সেই পোস্টের নীচে কমেন্ট করেছেন ব্রড। লিখেছেন মাত্র একটি শব্দ, "আইপিএল?" ১৭ বছর ধরে আরসিবির হয়ে আইপিএল খেললেও সেই ট্রফি জেতা হয়নি কোহলির। আর সেটাকেই খোঁচা দেওয়ার সুযোগ ছাড়লেন না ব্রড। যদিও পরে সেই কমেন্ট ডিলিটও করে দেন প্রাক্তন ইংরেজ পেসার। তাহলে কি তাঁর মনে পড়ে গেল, ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপের স্মৃতি?  যেখানে যুবরাজ সিংয়ের কাছে এক ওভারে ছয় ছক্কা খেয়েছিলেন ব্রড। কমেন্টে সে কথাই লিখছেন ভারতীয় সমর্থকরা।

অন্যদিকে বিশ্বকাপে এখনও চুপ করে আছে বিরাটের ব্যাট। ৭ ম্যাচে তাঁর সংগ্রহ মাত্র ৭৫ রান। যদিও রোহিত-দ্রাবিড়রা আশাবাদী, ফাইনালেই গর্জন করে উঠবেন কোহলি। আশায় গোটা দেশও। ট্রোলের জবাব ব্যাট দিয়েই এতদিন দিয়ে এসেছেন কিং। এবারও নিশ্চয়ই সেভাবেই উত্তর দেবেন কোহলি।

[আরও পড়ুন: বৃষ্টিতে ভাসবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল! কখন হবে খেলা? কী বলছে আইসিসির নিয়ম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপে এখনও জ্বলে ওঠেনি বিরাট কোহলির ব্যাট।
  • বহুপ্রতীক্ষিত ট্রফি থেকে মাত্র এক কদম দূরে টিম ইন্ডিয়া।
  • তার আগেই ট্রোলের শিকার 'কিং' কোহলি। আর আক্রমণ করেছেন কে? তাঁর নাম স্টুয়ার্ড ব্রড।
Advertisement