shono
Advertisement
India Cricket Team

ফাইনালের আগে সঙ্গী ক্লান্তি, বার্বাডোজে অনুশীলনে নামতে পারল না টিম ইন্ডিয়া

ফাইনালের আগে আর কোনও সাংবাদিক সম্মেলন না করার সিদ্ধান্ত ম্যানেজমেন্টের।
Published By: Arpan DasPosted: 09:05 PM Jun 28, 2024Updated: 09:07 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) ফাইনাল। সারা দেশ অপেক্ষা করে আছে রোহিতদের বিশ্বজয়ের। কিন্তু তার আগের দিন অনুশীলন করতে পারল না টিম ইন্ডিয়া (India Cricket Team)। বার্বাডোজে পৌঁছে আপাতত বিশ্রাম নেওয়াই প্রধান লক্ষ্য রোহিত-বিরাটদের।

Advertisement

সেমিফাইনালে ইংল্যান্ডকে পর্যুদস্ত করেছে ভারত। গায়ানায় বোলিং বিক্রমে ৬৮ রানে অনায়াসে ম্যাচ জিতে নিয়েছে তারা। কিন্তু বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচ শুরু হয় অনেক পরে। এমনকী ভারতের ব্যাটিংয়ের সময় বৃষ্টির দৌরাত্ম্য শুরু হয়। সব মিলিয়ে প্রায় আড়াই ঘণ্টা দেরি হয় খেলা শেষ হতে। অথচ কোনও রিজার্ভ ডে ছিল না সেদিনের ম্যাচের জন্য।

[আরও পড়ুন: লিগ-শিল্ড জয়ী তিন তারকার বিদায়, নতুন মরশুমের আগে বড় পদক্ষেপ মোহনবাগানের]

ম্যাচ শেষ হওয়ার বেশ খানিকক্ষণ পরে গায়ানা থেকে বার্বাডোজের পথে উড়ে যান বিরাটরা। তার আগে অপেক্ষা করতে হয়েছিল গায়ানার স্টেডিয়ামেই। স্বাভাবিকভাবেই দীর্ঘ ধকলে ক্লান্ত ছিলেন ক্রিকেটাররা। সেক্ষেত্রে আর অনুশীলন না করার সিদ্ধান্ত নেয় ম্যানেজমেন্ট। এমনকী মাঠ পরিদর্শন করারও সুযোগ পাননি দ্রাবিড়রা। একই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে ফাইনালের আগে আর কোনও সাংবাদিক সম্মেলন করা হবে না। সেমিফাইনাল থেকে মাত্র একদিনের বিরতিতে ফাইনাল। ফলে নতুন করে আর কিছু বলার নেই। সেই বিষয়ে আইসিসিকে জানিয়ে দেয়া হয়েছে ভারতের তরফ থেকে।

[আরও পড়ুন: ফাইনালে দেখা যাবে বিরাট ধামাকা, দুঃস্বপ্নের বিশ্বকাপেও কোহলির পাশে রোহিত-দ্রাবিড়]

অন্যদিকে সাংবাদিক সম্মেলন করলেও অনুশীলন নিয়ে শিখিলতা ছিল প্রোটিয়া শিবিরেও। তারা বিমান অবতরণের সমস্যার জন্য প্রায় ৬ ঘণ্টা অপেক্ষা করেছিলেন বিমানবন্দরে। কেবল ক্রিকেটাররা নন, আটকে পড়েন ধারাভাষ্যকার এবং আম্পায়াররাও। দিনভর অপেক্ষা করার পরে বিকেলের দিকে যাত্রা শুরু করেন টি-২০ বিশ্বকাপের ফাইনালিস্টরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। সারা দেশ অপেক্ষা করে আছে রোহিতদের বিশ্বজয়ের।
  • তার আগের দিন অনুশীলন করতে পারল না টিম ইন্ডিয়া। বার্বাডোজে পৌঁছে আপাতত বিশ্রাম নেওয়াই প্রধান লক্ষ্য রোহিত-বিরাটদের।
  • সেমিফাইনালে ইংল্যান্ডকে পর্যুদস্ত করেছে ভারত। গায়ানায় বোলিং বিক্রমে ৬৮ রানে অনায়াসে ম্যাচ জিতে নিয়েছে তারা।
Advertisement