shono
Advertisement

আল নাসেরের জার্সিতে প্রথম হার, রাগে এ কী করলেন রোনাল্ডো! ভাইরাল ভিডিও

সৌদি লিগে পিছিয়ে পড়ছে রোনাল্ডোর ক্লাব।
Posted: 11:36 AM Mar 10, 2023Updated: 02:00 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধুচন্দ্রিমা শেষ! আল নাসেরের (Al-N) জার্সি গায়ে প্রথমবার কোনও প্রতিযোগিতামূলক ম্যাচে হারের মুখ দেখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর হেরেই রীতিমতো ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল পর্তুগিজ মহাতারকাকে।

Advertisement

বৃহস্পতিবার চিরপ্রতিদ্বন্দ্বী আল ইত্তিহাদের (Al-Itthihad) কাছে ১-০ গোলে হেরে গিয়েছে আল-নাসের। এই হারের ফলে সৌদি প্রো লিগ আরও জমজমাট হয়ে গেল। বৃহস্পতিবারের হারের ফলে আল নাসের সৌদি লিগে দ্বিতীয় স্থানে নেমে এল। ২০ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে আল ইত্তিহাদ পয়েন্ট টেবিলের (Saudi League Points Table) শীর্ষে। আর রোনাল্ডোর আল নাসের সমসংখ্যক ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

[আরও পড়ুন: বাঁশির সংকেত! পুলিশি হানার আগেই নদীর পাড় থেকে চম্পট দিচ্ছে বালি মাফিয়ারা]

তাঁর মতো মহাতারকা থাকা সত্ত্বেও ক্লাব লিগ টেবিলের শীর্ষস্থানে নেই, সম্ভবত সেটা মানতে পারছেন না রোনাল্ডো। তাই ম্যাচ হারের পর হতাশা স্পষ্ট বোঝা গেল তাঁর আচরণে। একে তো সতীর্থদের সঙ্গে ঠিক করে কথা বলা বা হাত মেলানো কোনওটাই করলেন না। তার উপর ড্রেসিং রুমে ঢোকার আগে কয়েকটি জলের বোতল দেখে সজোরে লাথি কষিয়ে দিলেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

[আরও পড়ুন: আচমকা রাজভবনে মুখ্যমন্ত্রী, রাজ্যপালের সঙ্গে আধঘণ্টা ধরে চলল রুদ্ধদ্বার বৈঠক]

আসলে রোনাল্ডোর (Cristiano Ronaldo) ব্যক্তিগত পারফরম্যান্সও খুব একটা ভাল যাচ্ছে না। ফেব্রুয়ারি ম্যাচে আল নাসেরের জার্সিতে ৮ গোল করে নজর কেড়েছিলেন তিনি। কিন্তু গত দু’ম্যাচে গোল পাননি তিনি। এমনকী আল ইত্তিহাদের বিরুদ্ধে একটি সহজ সুযোগ নষ্টও করেন। সেই হতাশাও খানিকটা প্রকাশ পেল ম্যাচ শেষে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement