shono
Advertisement

বড়দিনের উপহার রোনাল্ডোকে, পর্তুগিজ তারকাকে রোলস রয়েস দিলেন বান্ধবী জর্জিনা

বান্ধবীর উপহারে বিস্মিত পর্তুগিজ মহানায়কও।
Posted: 10:21 AM Dec 27, 2022Updated: 10:21 AM Dec 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতার বিশ্বকাপ ভাল যায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। চোখের জলে বিদায় নিতে হয়েছিল তাঁকে। কিন্তু বড়দিনে বান্ধবী জর্জিনা পর্তুগিজ মহাতারকাকে উপহার দিলেন দামি রোলস রয়েস (Rolls Royce)। সেই সঙ্গে লুই ভিতোঁর (Louis Vuitton) উপহার। উপহার পেয়ে রোনাল্ডোও অবাক। তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডলে জর্জিনাকে ধন্যবাদ জানিয়েছেন এই বিলাসবহুল উপহারের জন্য। 

Advertisement

জর্জিনার (Georgina Rodriguez)পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাদের নিয়ে রোনাল্ডো বাড়িতে ঢোকার ঠিক আগেই দেখেন জর্জিনার দেওয়া রোলাস রয়েস গাড়িটি। রোনাল্ডো অবাক হয়ে কিছুক্ষণ তাকিয়ে থাকেন সেই গাড়ির দিকে। বিস্ময় কাটতেই রোনাল্ডো এবং বাকি সদস্যরা গিয়ে ওঠেন সেই গাড়িটিতে। বাচ্চাদের নতুন খেলনা উপহার দেন জর্জিনা। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ”এ ম্যাজিক ক্রিস্টমাস নাইট। আমি ওদের ভালবাসি। ধন্যবাদ স্যান্টা।”  

[আরও পড়ুন: ‘রোহিতের পরামর্শেই আমি এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার’, দাবি সূর্যকুমার যাদবের]

বিশ্বকাপের আগে থেকেই রোনাল্ডোকে নিয়ে চর্চা। পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে একহাত নিয়েছিলেন। তাঁর সঙ্গে ক্লাবের সম্পর্ক তলানিতে এসে ঠেকে। বিশ্বকাপের মধ্যেই ম্যান ইউ-এর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। বিশ্বকাপের মধ্যেই খবর ছড়ায় তিনি সৌদি আরবের ক্লাব আল নাসেরে যেতে পারেন।  সব মিলিয়ে সাত বছরের চুক্তি সই করবেন তিনি, এই মর্মে  শিরোনামও হয়েছে।  এর মধ্যে আড়াই বছর ফুটবলার হিসাবে ক্লাবের হয়ে খেলবেন তিনি। তারপর ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে দেওয়া হবে ‘সি আর সেভেন’কে। বার্ষিক ১৭ কোটি ৫০ লক্ষ পাউন্ডের চুক্তি হবে দুই পক্ষের মধ্যে। ভারতীয় মুদ্রায় ১৭ হাজার কোটি টাকা পেতে চলেছেন রোনাল্ডো। সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও সূত্র মারফত জানা গিয়েছে, চুক্তিতে রাজি হয়ে গিয়েছেন রোনাল্ডো। শোনা যাচ্ছে তিনি মেডিক্যাল পরীক্ষা দেবেন আল নাসেরে। 

[আরও পড়ুন: কর্তব্যে অবিচল গাভাসকর, মায়ের মৃত্যু সংবাদ পেয়েও ফিরলেন না ধারাভাষ্য ছেড়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement