shono
Advertisement

রোনাল্ডোকে টপকে ফিফা বর্ষসেরা মদ্রিচ, সেরা কোচ দেশঁ

সেরা মহিলা ফুটবলার নির্বাচিত হয়েছেন ব্রাজিলের মার্তা। The post রোনাল্ডোকে টপকে ফিফা বর্ষসেরা মদ্রিচ, সেরা কোচ দেশঁ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:22 AM Sep 25, 2018Updated: 10:22 AM Sep 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যখন বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডের সেরা ফুটবলার হিসাবে তাঁর নাম ঘোষণা করা হচ্ছিল, তখন চোখের কোণে জল চিকচিক করছে। না, এই অশ্রু দুঃখের নয়। আনন্দের। বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড ২০১৮-এর সেরা পুরুষ ফুটবলার নির্বাচিত হলেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচ। যিনি পুরস্কার দখলের লড়াইয়ে হারালেন দুনিয়ার অন্যতম সেরা ফুটবলার পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং মিশরের মহম্মদ সালাহকে। বিশ্বের দুই অন্যতম সেরা ফুটবলারকে হারিয়ে পুরস্কার দখলের পর নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে মদ্রিচ বললেন, “অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে। গ্রেট অনার।” তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং মহম্মদ সালাহকে ধন্যবাদও জানিয়েছেন।

Advertisement

[ছয় মাসে তিন বিয়ে, ৩ সন্তান! প্রবল বিতর্কে ইংল্যান্ডের ফুটবলার]

তিনি আরও জানিয়েছেন যে, এই ট্রফি তাঁর শুধু একার নয়। এই পুরস্কার তাঁর দল রিয়াল মাদ্রিদের প্রতিটি সদস্যের, ক্রোয়েশিয়ার জাতীয় দলের প্রতিটি ফুটবলার এবং কোচের। একইসঙ্গে তাঁর পরিবারেরও। বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডের সেরা মহিলা ফুটবলার নির্বাচিত হয়েছেন ব্রাজিলের মার্তা। একইসঙ্গে বিশ্বকাপ জয়ী ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁ পেলেন সেরা কোচের পুরস্কার। এই পুরস্কার দখলের লড়াইয়ে দেশঁ-এর সঙ্গে ছিলেন জিনেদিন জিদান এবং ক্রোয়েশিয়ার কোচ দালিচ। সেরা ফুটবলারের পুরস্কার না পেলেও মহম্মদ সালাহ পেলেন সেরা গোলের পুরস্কার। ইপিএলে লিভারপুল-এভার্টন ম্যাচে তাঁর গোলই সেরার মর্যাদা পেয়েছে। এই পুরস্কার পাওয়ার পর সালাহ জানিয়েছেন, “এই পুরস্কার পেয়ে আমি দারুণ খুশি। একইসঙ্গে গর্বিতও। সবাইকে ধন্যবাদ জানাচ্ছি যাঁরা আমাকে ভোট দিয়েছেন। একইসঙ্গে সেরা গোলকিপারের পুরস্কার পেলেন থিবাউ কুর্তোয়া।

[লাল কার্ডে স্পেনে স্বাগত রোনাল্ডো, মাঠেই কেঁদে ফেললেন তারকা]

The post রোনাল্ডোকে টপকে ফিফা বর্ষসেরা মদ্রিচ, সেরা কোচ দেশঁ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement