shono
Advertisement

তরুণীকে কুপ্রস্তাবের জের, দলের নির্দেশ মেনে ইস্তফা দিলেন দাঁইহাট পুরসভার চেয়ারম্যান

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি প্রাক্তন চেয়ারম্যানের।
Posted: 03:38 PM Nov 04, 2022Updated: 03:53 PM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি দেওয়ার বিনিময়ে কুপ্রস্তাবের জের। দলের নির্দেশে অবশেষে ইস্তফা দিলেন দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল। শুক্রবার মহকুমা শাসকের কাছে ইস্তফাপত্র জমা দেওয়ার পরও শিশিরবাবু দাবি করেন, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা একেবারেই ভিত্তিহীন।

Advertisement

‘খুশি করলেই’ মিলবে চাকরি। পূর্ব বর্ধমানের দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডলকে ফোন করে কুপ্রস্তাব পেয়েছেন তরুণী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কথোপকথনের অডিও এবং হোয়াটসঅ্যাপ ভিডিও কলের ক্লিপিং। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। ঘটনাটি প্রকাশ্যে আসার পর বৃহস্পতিবার বিকেলে সাংবাদিক বৈঠক করে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল (TMC) সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, ” দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির কুমার মণ্ডলের অডিও ভাইরাল হয়েছে ও বিভিন্ন সংবাদমাধ্যমে তা প্রচার হয়েছে। তার জেরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) নির্দেশ দিয়েছেন শিশির মণ্ডলকে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করার জন্য। আমি ফোনে শিশির মণ্ডলকে তা জানিয়ে দিয়েছি।”

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ প্রেমিকের! কাউন্সিলরকে অভিযোগ জানাতে গিয়ে ‘গণধর্ষণে’র শিকার তরুণী]

নির্দেশ মেনে শুক্রবার সকালে মহকুমা শাসকের অফিসে যান দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল। তিনি মহকুমা শাসকের হাতে ইস্তফাপত্র জমা দেন। এদিন তিনি বলেন, দলের নির্দেশ মেনে তিনি ইস্তফা পত্র জমা দিয়েছেন। শুক্রবার ফের শিশির মণ্ডল দাবি করেছেন যে তাঁকে ফাঁসানো হচ্ছে। এদিকে দাঁইহাট পুরসভার পরবর্তী চেয়ারম্যান কে হবেন, তা নিয়ে আলোচনা চলছে রাজনৈতিক মহলে। শোনা গিয়েছে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ সন্ধেয় একটি বৈঠকের আয়োজন করা হয়েছে। প্রসঙ্গত, গতকাল শিশির মণ্ডলই জানিয়েছিলেন, তিনি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। পুরো ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন।

[আরও পড়ুন: শীতের শিরশিরানির মাঝেই বঙ্গোপসাগরে নিম্নচাপের ভ্রুকুটি, উপকূলীয় জেলায় বৃষ্টির সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার