shono
Advertisement

জলপাইগুড়িতে দশম শ্রেণির ছাত্রীর রহস্যমৃত্যু, ধর্ষণে বাধা পেয়ে খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

ধৃত এক।
Posted: 12:10 PM Jan 01, 2023Updated: 12:10 PM Jan 01, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: বর্ষবরণের রাতে বাড়ি ফাঁকা পেয়ে ধর্ষণের চেষ্টা। বাধা পেতেই দশম শ্রেণির ছাত্রীকে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বর্ষবরণের রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটে জলপাইগুড়ি জেলার পাহাড়পুর এলাকায়। ইতিমধ্যে অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ।

Advertisement

জলপাইগুড়ির পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের বালাপাড়া এলাকায় এক ছাত্রীর রহস্য মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় ।শনিবার রাতে ঘরের ভিতর থেকে মৃতদেহটি উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দা ও পরিবারের অভিযোগ, ফাঁকা বাড়িতে ওই কিশোরীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী যুবক। বাধা পেয়ে খুন করা হয়েছে ছাত্রীকে।

[আরও পড়ুন: অযোধ্যায় রাম মন্দির ভেঙে ফের তৈরি হবে মসজিদ! মুসলিম ধর্মগুরুর হুঁশিয়ারিতে বিতর্ক]

এই খবর চাউর হতেই রবিবার সকালে এলাকারই বাসিন্দা অভিযুক্তর বাড়িতে চড়াও হয় উত্তেজিত জনতা। ভাঙচুর চালানো হয় অভিযুক্তর বাড়িতে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযোগের ভিত্তিতে এক অভিযুক্তকে আটক করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওই যুবকের সঙ্গে কিশোরীর কোনও সম্পর্ক ছিল কি না তা জানার চেষ্টা করছে তারা। আগেও অভিযুক্ত ওই কিশোরীকে উত্যক্ত করত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। 

[আরও পড়ুন: ‘সুখ-সমৃদ্ধি-সাফল্যে ভরে উঠুক ২০২৩’, দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement