shono
Advertisement

‘আশিকি ৩’ছবিতে বড় চমক, কার্তিকের সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন!

দেখা যেতে পারে ক্যাটরিনাকেও!
Posted: 10:03 AM Apr 14, 2023Updated: 10:06 AM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আশিকি ৩’ ছবিতে নায়ক হচ্ছেন কার্তিক আরিয়ান। এ খবর নতুন নয়। তবে এই নতুন আশিকিতে কার্তিকের সঙ্গে কাকে দেখা যাবে তা নিয়ে নানা গুঞ্জন চলছিল বলিউডের অন্দরে। প্রথমে এসেছিল সারা আলি খানের নাম। সারা নাকি মোটামুটি রাজিই হয়ে গিয়েছিলেন এই ছবিতে কাজ করতে। পরিচালক অনুরাগ বসু ভেবেছিলেন কার্তিক ও সারার রিয়েল লাইফ প্রেমকেই তুলে ধরবেন ছবিতে। তবে আপাতত সে গুড়ে বালি। শোনা যাচ্ছে, সারা এই ছবি থেকে সরে এসেছেন। কিন্তু বড় খবর হল, অনুরাগ বসু বলিউডের পর্দায় আনতে চলেছেন একেবারে নতুন জুটি।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘আশিকি ৩’ ছবিতে কার্তিকের (Kartik Aaryan ) বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)! খবর অনুযায়ী, দীপিকা নাকি ছবির চিত্রনাট্য়ও পড়ে ফেলেছেন। এমনকী, শোনা যাচ্ছে, ক্যাটরিনার কাছে এই অফারটি গিয়েছে। তবে পরিচালক অনুরাগ চাইছেন দীপিকাকেই এই ছবিতে নিতে।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে চাই নিস্তার, মামলার দ্রুত শুনানির দাবিতে ফাস্ট ট্র্যাক কোর্টে হাজির শিল্পা ও রাজ]

কার্তিকের কথায়, ‘আশিকি ছবি দেখে ও গান শুনেই আমার বড় হওয়া। সেই ছবির তৃতীয়ভাগে অভিনয় করার সুযোগ পেয়েছি, এটাই তো অনেক। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ভূষণ কুমার ও মুকেশ ভাটকে ধন্যবাদ। এছাড়াও অনুরাগ বসু আমার খুব প্রিয় পরিচালক। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এটাই সত্যিই ভাগ্যের ব্যাপার। অনেক কিছু শিখতে পারব।’

১৯৯০ সালে মুক্তি পায়’ আশিকি’ ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। নব্বইয়ের সেই আশিকি ছবির গান আজও সুপারহিট। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু। এই ছবিতে জুটি বাঁধেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। আশিকি টু-ও বক্স অফিসে ঝড় তোলে। এই ছবির গান সবার কাছে প্রশংসায় পায়। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘শুন রাহা হ্যায় না তু’ সবার কাছেই জনপ্রিয় হয়।

[আরও পড়ুন:  ভিকির হাত থেকে ফসকে গেল ‘অশ্বত্থামা’! নেপথ্যে কোন নায়ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement