shono
Advertisement

দার্জিলিংয়ের মহিলাকে লাগাতার ধর্ষণ, গরম ডাল ঢেলে সপ্তাহভর শারীরিক অত্যাচার ‘বন্ধু’র!

পেশায় রাঁধুনি অভিযুক্ত পরসের সঙ্গে ফোনে আলাপ হয়েছিল নির্যাতিতার। বেশ কিছুদিন একসঙ্গেই থাকছিলেন তাঁরা।
Posted: 09:50 AM Feb 07, 2024Updated: 09:50 AM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন বন্ধু থাকলে শত্রুর আর কী প্রয়োজন! মহিলাকে ধর্ষণ এবং নৃশংসভাবে শারীরিক অত্যাচার করার অভিযোগে বিদ্ধ খোদ বন্ধুই। যে ঘটনায় ইতিমধ্য়েই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, ওই মহিলা দার্জিলিংয়ের বাসিন্দা। পরস নামের বছর আঠাশের যুবকের সঙ্গে তিন-চার মাস আগে ফোনে আলাপ তাঁদের। ধীরে ধীরে পেশায় রাঁধুনি পরসের সঙ্গে সম্পর্ক আরও নিবিড় হয়। বেশ কিছুদিন ধরে দক্ষিণ দিল্লির নেব সরাই এলাকায় একসঙ্গেই থাকছিলেন তাঁরা। অভিযোগ, সেখানেই গত এক সপ্তাহ ধরে তাঁর উপর শারীরিক নির্যাতন চলছিল। এমনকী মহিলার উপর গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগও উঠেছে পরসের বিরুদ্ধে। গত ৩০ জানুয়ারি ফোন করে নিজেই পুলিশকে খবর দেন নির্যাতিতা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। শরীরের নানা অংশে ক্ষতচিহ্ন রয়েছে তাঁর। সম্প্রতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: নিম্নমুখী পারদ, ফের শীতের শিরশিরানি বঙ্গে, কবে বদলাবে আবহাওয়া?]

নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্তে নেমে গত ২ ফেব্রুয়ারি পরসকে গ্রেপ্তার করে পুলিশ। মহিলা জানান, জানুয়ারির প্রথম দিকে কাজের জন্য তিনি বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে তারই মধ্যে পরস তাঁকে বলেন, দিল্লি আসতে। সেখানেই কাজের ব্যবস্থা হয়ে যাবে। ‘বন্ধু’ পরসের প্রতিশ্রুতিতে বিশ্বাস করে দিল্লি যান মহিলা। কিন্তু সেখানে যে তাঁর জন্য এমন ভয়ংকর পরিণতি অপেক্ষা করছিল, তিনি কল্পনাও করেননি।

এক সপ্তাহ ধরে পরস তাঁকে যারপরনাই অত্যাচার করেন। গরম ডাল ঢেলে দেওয়ায় মহিলার শরীরের একাধিক অংশ পুড়ে যায়। যে অভিযোগে, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় পরসের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত ‘অর্জুন’ বরুণ, পকসো আইনে মামলা হকি তারকার বিরুদ্ধে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement