shono
Advertisement

Breaking News

Dev-Srijit

সিনেমা হলে দেব-সৃজিত, দর্শকদের কী অনুরোধ করলেন নায়ক-প্রযোজক?

দেব শেয়ার করেছেন সিনেমা হলের ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 01:40 PM Oct 09, 2024Updated: 04:51 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি রিলিজের পরও প্রচারের পালা চলতে থাকে। তখন শুরু হয় সিনেমা হল ভিজিট। তাই-ই করছেন নায়ক-প্রযোজক দেব এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 'টেক্কা'র শোয়ে গিয়ে দেখা করেছেন দর্শকদের সঙ্গে। তাঁদের বক্তব্য শুনেছেন। আর নিজেরা জানিয়েছেন বিশেষ অনুরোধ।

Advertisement

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সিনেমায় সিস্টেমের ভিত নাড়িয়ে দেওয়ার আভাস দিয়েছেন ‘কমনম্যান’ দেব। নায়ক-প্রযোজকের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, আরিয়ান ভৌমিক, সৃজা দত্ত। পঞ্চমীর দিন মুক্তি পেয়েছে ছবিটি। সেদিন পঞ্চাশটিরও বেশি শো হাউসফুল। দেবের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সেই পোস্ট।


দেবই শেয়ার করেছেন সিনেমা হল ভিজিটের ভিডিও। 'টেক্কা'র শো শেষ হওয়ার পর দর্শকদের সামনে যান দেব ও সৃজিত। নায়ক-পরিচালককে দেখেই উচ্ছ্বসিত হয়ে যান দর্শকরা। অনেকেই সিট ছেড়ে এগিয়ে আসেন। সেলফির আবদারও শুরু হয়ে যায়। সেই সময় সিনেমা হলের সাউন্ড কমানোর নির্দেশ দেন সৃজিত।

দর্শকদের উদ্দেশে পরিচালক বলেন, "এবছর বাংলা সিনেমার জন্য খুবই ভালো গিয়েছে এবং আমাদের শহরের জন্য খুবই ভালো গিয়েছে। আমরা লড়াই করে ফেরত আসার চেষ্টা করছি। নিজের জায়গায় নিজের মতো করে প্রতিবাদও করছি। নিজের কাজটাও চালিয়ে যাচ্ছি, তাই জন্য আজকে আমরা এখানে আছি। আপনাদের জন্য এই সিনেমা এনেছি। তাই এই ভাবেই পাশে থাকবেন। আর একটা অনুরোধ, সবাইকে বলবেন দেখতে। কিন্তু কাউকে স্পয়লার দেবেন না।" সৃজিতের এই কথার রেশ ধরেই দেব বলেন, "যদি ভালো লাগে প্লিজ সবাইকে বলবেন ছবিটা দেখার জন্য।" স্টার থিয়েটারের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দেব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'টেক্কা'র শো শেষ হওয়ার পর দর্শকদের সামনে যান দেব ও সৃজিত।
  • নায়ক-পরিচালককে দেখেই উচ্ছ্বসিত হয়ে যান দর্শকরা।
Advertisement