shono
Advertisement

অন্যদের থেকে তোমার ব্যোমকেশ কোথায় আলাদা? অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন দেব

'ব্যোমকেশ' নিয়ে আরও একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন তারকা।
Posted: 08:25 PM Jun 06, 2023Updated: 08:25 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব তারকারা করেই থাকেন। ‘পাঠান’-এর মুক্তির আগে ও পরে শাহরুখ খানও এভাবেই ফ্যানেদের সঙ্গে মনের কথা শেয়ার করেছিলেন। এবার দেব করলেন ‘Ask Dev’ সেশন। আর সেখানে দিলেন ‘ব্যোমকেশ’ সংক্রান্ত নানা প্রশ্নের জবাব।

Advertisement

বড়পর্দায় ব্যোমকেশ হচ্ছেন। গত ২৮ জানুয়ারি সকলকে চমকে দিয়ে এই ঘোষণা করেছিলেন দেব (Actor Dev)। ইতিমধ্যেই ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে। অনেকেই তারকার এই প্রচেষ্টাকে সাধুবাদ দিয়েছেন। আবার সমালোচনাও করা হয়েছে। ‘Ask Dev’ সেশনেও একাধিক প্রশ্ন করা হয়েছে এই ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ নিয়ে। “অন্যদের ব্যোমকেশের থেকে তোমার কোন বিষয়ে আলাদা হবে (তুমি, পরিচালক আর কলাকুশলীরা বাদ দিলে)?” এমন প্রশ্নই করেছিলেন একজন। তাঁকে জবাব দিয়ে দেব লেখেন, “এই ব্যোমকেশ গ্লোবাল হবে…টুইট সেভ করে রাখো।”


[আরও পড়ুন: হনুমান দেখবেন ‘আদিপুরুষ’! প্রতি শোয়ে একটি টিকিট সংরক্ষিত ‘বজরংবলী’র জন্য]

রুপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তমকুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। সেই তালিকায় এবার দেবের নাম যুক্ত হওয়ার পর অনেকেই সমালোচনা করেছিলেন। “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ”, লিখেছিলেন অভিনেতা রাহুল।
এমন সমালোচনা নিয়েও ‘Ask Dev’ সেশনে প্রশ্ন করা হয়।

“ব্যোমকেশের ঘোষণার পর ইন্ডাস্ট্রির কাছের লোক যেভাবে নেগেটিভিটি ছড়াচ্ছিল… তারপর নিজেকে পজিটিভ রাখো কীভাবে? “, এমন প্রশ্ন করা হয়। উত্তরে দেব লেখেন, “এটা স্বাভাবিক… এর মানে তুমি ঠিক পথে আছো আর সবচেয়ে গুরুত্বপূর্ণ তুমি সফল।”


[আরও পড়ুন: বিয়ের আগে যৌনতার পক্ষে সওয়াল! ‘লাস্ট স্টোরিজ ২’র ঝলকে চমক কাজল-নীনা-তামান্নার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement