shono
Advertisement

বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল, দেখুন বিয়ের ছবি-ভিডিও

বরযাত্রী হয়ে নাচলেন ধর্মেন্দ্র, সানি, ববি দেওলরা।
Posted: 02:57 PM Jun 18, 2023Updated: 02:57 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল (Karan Deol)। কিংবদন্তি পরিচালক বিমল রায়ের বাড়ির মেয়ে দৃশার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। ছেলেকে ঘোড়ায় চড়িয়ে বিয়ের আসরে নিয়ে গেলেন সানি। আর বরযাত্রী হয়ে নাচলেন বলিউডের ‘হি-ম্যান’ ধর্মেন্দ্র।

Advertisement

১৫ তারিখ থেকে করণের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। প্রথমে হয়েছিল রোকা অনুষ্ঠান। তারপর মেহেন্দি। শনিবার হয় সংগীত। যাতে ‘ইয়মলা পাগলা দিওয়ানা’ গানে নাচেন ধর্মেন্দ্র। সানি দেওল ছিলেন ‘গদর’-এর তারা সিংয়ের মেজাজে। ববি এবং অভয় দেওলও নিজেদের সিনেমার গানে নেচে ওঠেন। দেওল পরিবারের এই অনুষ্ঠানে হাজির ছিলেন টলিউড পরিচালক অনীক দত্ত। সম্পর্কে তিনি দৃশার আত্মীয় হন। এছাড়াও আসর জমিয়েছিলেন রণবীর সিং।

 

[আরও পড়ুন: গ্যাল গ্যাডটকে নাকানি চোবানি খাওয়ালেন ‘ভিলেন’ আলিয়া! হলিউডে দুর্ধষ হাতেখড়ি, দেখুন]

রণবীর সিং, অনীক দত্ত ছাড়া করণ দেওলের বিয়ে আর কোনও তারকার উপস্থিতি দেখা যায়নি। এমনকী ধর্মেন্দ্রর দ্বিতীয় পক্ষের স্ত্রী তথা বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী এবং তাঁর দুই মেয়ে ইশা, আহানাকেও দেখা যায়নি। বিয়েতে ক্রিম রঙের শেরওয়ানি পরেন করণ। দিশার পরনে ছিল লাল লেহেঙ্গা।

প্রসঙ্গত, ২০১৯ সালে সানি দেওলের পরিচালনায় তৈরি ‘পল পল দিলকে পাস’ ছবি থেকেই বলিউডে পা রাখেন করণ। ছবি বক্স অফিসে খুব একটা সফল না হলেও, প্রশংসিত হন করণ। এর পর ‘ভেইল্লে’ ছবিতে করণকে দেখা যায়। তবে সেটি কখনও সিনেমা হলে এল আর কখনই বা বিদায় নিল, তা মনে করা শক্ত। কেরিয়ার গ্রাফ যেমনই হোক না কেন ব্যক্তিগত জীবনে দৃশার হাত ধরে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করে ফেললেন করণ। শোনা গিয়েছে, দুবাইয়ে থাকেন দৃশা। কোথায় শোনা যাচ্ছে তিনি বিমল রায়ের প্রপৌত্রী, কোথায় আবার শোনা যাচ্ছে সম্পর্কে তিনি কিংবদন্তি পরিচালকের নাতনি হন। সে যাই হোক, নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: নিন্দা-বিতর্কের মধ্যেও ‘আদিপুরুষ’-এর বিপুল লক্ষ্মীলাভ, প্রথম দিনে ছবির আয় কত জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement